World

নরেন্দ্র মোদীর ওপর আত্মঘাতী হামলা চালানোর হুমকি দিল পাক গায়িকা

সাপ, কুমিরের পর এবার আত্মঘাতী হামলা। ট্যুইটারে একটি ছবি পোস্ট করেছে পাকিস্তানি গায়িকা রবি পিরজাদা। তাতে তার পরনের পোশাকের ওপর একটি আত্মঘাতী জঙ্গিরা যে ধরনের বোমা বাঁধা পোশাক পরে তেমন চড়ানো। কারও বুঝতে অসুবিধা হওয়ার কথা নয় যে ওটি একটি মানব বোমার জ্যাকেট। আর সেই জ্যাকেট পরে পিরজাদা সরাসরি হুমকি দিয়েছে জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা প্রত্যাহারের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওপর আত্মঘাতী হামলা চালাবে সে। নরেন্দ্র মোদীকে হিটলার বলেও সম্বোধন করেছে সে। এমন ভয়ংকর পোস্টে গোটা সোশ্যাল মিডিয়া প্রবল বিরক্ত, ক্ষুব্ধ।

ট্যুইটারে কড়া প্রতিক্রিয়া এসেছে পাক গায়িকার বিরুদ্ধে। অনেকেই বলেছেন, ট্যুইটারের মত মাধ্যমকে অবিবেচকের মত ব্যবহার করা হচ্ছে। অনেকের মতে, লাহোরের ওই গায়িকা পাকিস্তানের সম্বন্ধেই দুনিয়ার কাছে খারাপ ধারণা পোষণ করছে। অনেকে আবার মজা করে লিখেছেন, পিরজাদা কীভাবে আত্মঘাতী হামলা চালাবে তার একটা ডেমো দিক। অবশ্য এটাই প্রথমবার নয়। এর আগেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে একটি ১৫ সেকেন্ডের ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে হৈচৈ ফেলে দিয়েছিল এই গায়িকা।

১৫ সেকেন্ডের ওই ভিডিও ক্লিপে গায়িকার হাতে দেখা গিয়েছিল বেশ কিছু সাপ ও কুমির। সোশ্যাল মিডিয়ায় সরাসরি হুমকি দিয়ে পিরজাদা জানিয়েছিল জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা প্রত্যাহারের শাস্তি দিতে সে প্রধানমন্ত্রীর ওপর ওই সরীসৃপগুলি ছেড়ে দেবে। অর্থাৎ প্রধানমন্ত্রীর গায়ে সাপ ও কুমির ছেড়ে দেওয়ার হুমকি দিয়েছিল সে। যদিও সেই পোস্টে নিজেই পরে বিপাকে পরে রবি পিরজাদা। বেআইনিভাবে বাড়িতে সাপ ও কুমির পোষার অভিযোগে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে লাহোরের একটি আদালত। এবার বোমা গায়ে বেঁধে পোস্টের জন্য তার বিরুদ্ধে কী ব্যবস্থা হয় সেদিকে চেয়ে অনেকেই। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button