World

প্রাক্তন স্বামী দেশের প্রধানমন্ত্রী, মহিলার গাড়িতে গুলিবর্ষণ করল আততায়ীরা

তাঁর প্রাক্তন স্বামী দেশের প্রধানমন্ত্রী বলে কথা। সেখানে প্রাক্তন স্ত্রী হয়ে তাঁর কোনও সুরক্ষা নেই। তাঁর গাড়িতেই গুলিবর্ষণের ঘটনা ঘটল।

তাঁর এক ভাগ্নের বিয়ে ছিল। সেখানেই গিয়েছিলেন তিনি। বিয়ের অনুষ্ঠান সেরে ফিরছিলেন বাড়িতে। যে গাড়িতে তাঁর ফেরার কথা কোনও কারণে তিনি সেই গাড়ি থেকে নেমে অন্য একটি গাড়িতে চড়েন।

তাঁর গাড়িতে ফিরছিলেন তাঁর ব্যক্তিগত সচিব। ছিলেন তাঁর গাড়ির চালকও। কিন্তু তিনি যে গাড়িতে সেই মুহুর্তে নেই তা আততায়ীরা জানত না।

রাস্তায় এক জায়গায় গাড়ি থামায় আততায়ীরা। বাইকে আসা ওই ২ ব্যক্তি নির্বিচারে গুলি চালায় গাড়ি লক্ষ্য করে। তারপর সেখান থেকে চম্পট দেয়।

পাক প্রধানমন্ত্রী ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান এরপর তাঁর প্রাক্তন স্বামীর সরকারের ওপর ক্ষোভ উগরে দেন। এটা প্রশাসনের চরম ব্যর্থতা বলেও দাবি করেন তিনি।

রেহাম খান এমনও দাবি করেন যে থানায় এত বড় ঘটনার অভিযোগ নিতে পর্যন্ত তাঁকে দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়। প্রাক্তন টেলিভিশন অ্যাঙ্কার রেহাম খানের এই অল্পের জন্য রক্ষার পর তিনি ইমরান সরকারের দিকে সরাসরি আঙুল তুলেছেন।

ঘটনাটি ঘটেছে ইসলামাবাদে। কারা এমন ঘটনা ঘটাল তা এখনও পরিস্কার নয়। তবে পুলিশ তদন্ত শুরু করেছে। দেশের প্রধানমন্ত্রীর প্রাক্তন স্ত্রীর ওপর এই হামলার ঘটনার পিছনে আততায়ীদের কি উদ্দেশ্য ছিল তাও স্পষ্ট নয়।

কেন রেহাম খানকে হত্যার চেষ্টা হল সেটাও বোঝার চেষ্টা করছে পুলিশ। তবে পুরো ঘটনায় কিন্তু ইমরান সরকারকে কড়া ভাষায় সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করেছেন রেহাম খান। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.