World

গাড়ির ডিকি থেকে ঝুলছে একগোছা চুল, ডিকি খুলে তাজ্জব পুলিশ

একটি গাড়ির ডিকি বন্ধ। তবে ডিকি থেকে একগোছা চুল বেরিয়ে আছে বাইরে। যা দেখেই ফোন গেল পুলিশের কাছে।

রাস্তা দিয়ে একটি গাড়ি যাচ্ছে। যার ডিকি থেকে বাইরে বেরিয়ে আছে একগোছা চুল। সেই চুলের গোছা স্পষ্ট দেখা যাচ্ছে বন্ধ ডিকির ফাঁক দিয়ে বাইরে ঝুলছে। বিষয়টি নজরে আসতে সন্দেহ হয় পথচলতি মানুষের। তাঁরা বুঝতে পারেন ডিকির মধ্যে কোনও মহিলা হয়তো বন্ধ রয়েছেন। যাঁর চুল বাইরে বেরিয়ে ঝুলছে।

তাঁকে ঢুকিয়ে ডিকি বন্ধ করার সময় চুলের কিছুটা যে বাইরে বেরিয়ে রইল তা হয়তো গাড়ির মালিক লক্ষ্য করেননি। সন্দেহ হতেই পথচলতি মানুষজন ফোন করতে থাকেন পুলিশকে।

খবর পেয়েই পুলিশ হাজির হয়। গাড়িটি তখন চালাচ্ছিলেন ২৬ বছরের এক তরুণী। পুলিশ ওই চলন্ত গাড়িকে দাঁড় করানোর নির্দেশ দেয়। গাড়ি দাঁড় করান ওই তরুণী।

পুলিশ এবার ডিকি খুলে পরীক্ষা করতে যায় যে ওই চুলের গোছা যেটা ঝুলছে সেটা কার? সে পরীক্ষা করতে ডিকি খুলতেই তাজ্জব হয়ে যান পুলিশ আধিকারিকরা।

এ তো মানুষ নয়! এ তো ম্যানিকিন! সাধারণত পোশাকের দোকানে মানুষের অবয়বে এমন সব ম্যানিকিন সাজানো থাকে দারুণ সব পোশাকে।

ওই তরুণী জানান তিনি পেশায় একজন হেয়ার ড্রেসার। এ নিয়ে শিক্ষানবিশদের প্রশিক্ষণও দেন তিনি। তাই তাঁর এমন সব ম্যানিকিন লাগে। মাথায় পরচুলা লাগিয়ে তা দেখিয়ে হেয়ার ড্রেসিংয়ের প্রশিক্ষণ দেন তিনি।

সেজন্য আনা একটি এমনই পরচুলা মাথার পরানো ম্যানিকিন তিনি ডিকিতে রেখে ডিকি বন্ধ করে দেন। দেখেননি যে ওই পরচুলার একটা অংশ বেরিয়ে আছে। ওই নিয়েই এত কাণ্ড হয়ে যায়। ঘটনাটি ঘটেছে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button