Tuesday , December 11 2018
Neha Kakkar

গুলির বদলে ছুটে এল উড়ন্ত চুম্বন, ভাইরাল আর এক ‘প্রিয়া’

মোহময়ী হাসি, চোখের তির্যক কটাক্ষ আর বন্দুকের নলের মুখে ফ্লাইং কিসের ‘গুড়ুম’। চলতি বছরে ভ্যালেন্টাইন সপ্তাহে স্বপ্নসুন্দরীর কাছে জেন ওয়াই প্রজন্মের সবথেকে বড় প্রাপ্তি ছিল এটাই। দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ বারিয়ার-এর ছড়ানো মায়াজালের সুতো এখনও কাটেনি। তার আগেই প্রেমিক হৃদয়ে তুফানি ঝড় তুলতে আসরে নামলেন আরেক সুন্দরী। যাঁর সুরেলা কণ্ঠের জাদুতে এমনিতেই কুপোকাত দেশ-বিদেশের অনুরাগীরা। এবার প্রিয়ার আবেদনময় ভঙ্গিমার অনুকরণ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন নেহা কক্কর। ২৯ বছর বয়সী এই গায়িকা রবিবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেন। ভিডিওতে ‘ওরু এদার লাভ’-এর নায়িকার স্টাইলে চোখ মারতে দেখা যাচ্ছে নেহাকে। ভক্তদের দিকে দুই আঙ্গুলের ইশারায় চুম্বনও ছুঁড়ে দিয়েছেন ‘মিলে হো তুম হামকো’ গানের গায়িকা। এখানেই অবশ্য থেমে থাকেনি নেহার প্রিয়া হয়ে ওঠার প্রয়াস। সবশেষে বাঁধভাঙা হাসিতে খিলখিলিয়ে ওঠাটাও যে বাকি ছিল! তাঁর সেই সলজ্জ হাসি দিয়ে লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ারদের কার্যত বোল্ড করে দিয়েছেন নেহা।


নেটিজেনদের অবশ্য দাবি, প্রিয়ার নকল করতে গিয়ে একটা বড় ভুল করে ফেলেছেন নেহা কক্কর। তিনি হাতের বন্দুকের ভঙ্গিমা উল্টো করে ফেলেছেন। সে কথা অবশ্য ভিডিওর ক্যাপশনে স্বীকারও করেছেন গায়িকা। তবে প্রিয় গায়িকার সেই সামান্য ভুল নিয়ে মাতামাতি করতে নারাজ তাঁর অনুরাগীরা। কেউ কেউ তো মনে করছেন, প্রিয়ার রেকর্ড এবার অনায়াসে ভেঙে ফেলতে চলেছেন নেহা। আর তাঁদের সেই বিশ্বাসের আন্দাজও মিলেছে ২৪ ঘণ্টার মধ্যে। মাত্র ১ দিন হল নেহার ‘গান উলটি হো গয়ি’-র ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট হয়েছে। এর মধ্যেই তাতে লাইকের সংখ্যা ছাড়িয়ে গেছে ৪ লক্ষের কোটা। সেই সংখ্যা যে দিনে দিনে আরও বাড়বে বই কমবে না তা আর বলার অপেক্ষা রাখে না।

About News Desk

Check Also

Indian Army

৩ পুলিশকর্মীকে হত্যা করে বন্দুক নিয়ে পালাল জঙ্গিরা

জম্মু কাশ্মীরে এখন প্রবল ঠান্ডা। অনেক জায়গাতেই বরফ পড়ছে। তারমধ্যেও কিন্তু সন্ত্রাসবাদী কার্যকলাপ থেমে নেই। তারা তাদের নাশকতা চালিয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *