Sports

স্ত্রীর প্রথম স্বামীর নামে জয়ধ্বনি, গ্যালারিতে গিয়ে দর্শক পেটালেন মুরলী বিজয়

তাঁর স্ত্রীর প্রথম স্বামীর নামে জয়ধ্বনি হচ্ছে গ্যালারি থেকে। এটা মেনে নিতে পারলেননা তিনি। মাঠ থেকে সোজা গ্যালারিতে পৌঁছে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন মুরলী।

প্রথমটা সব ঠিকঠাক ছিল। তিনি বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন। পিছনে গ্যালারি ভর্তি দর্শক। দর্শকরা তাঁকে বাউন্ডারির কাছে পেয়ে আচমকা তাঁর স্ত্রীর প্রাক্তন স্বামীর নামে জয়ধ্বনি দিতে শুরু করেন।

প্রথমটায় সবটা হেসেই মেনে নিচ্ছিলেন তিনি। হাত নেড়ে বোঝাচ্ছিলেন এটা কি হচ্ছে! কিন্তু দর্শকরা থামেননি। ডিকে ডিকে বলে জয়ধ্বনি চলতেই থাকে।

এরপর আর মেজাজ ঠিক রাখতে পারেননি ভারতীয় দলের একসময়ের ব্যাটার মুরলী বিজয়। তিনি বাউন্ডারি লাইনের পিছনে থাকা ইলেকট্রনিক্স বিলবোর্ড টপকে পৌঁছে যান গ্যালারিতে।

তারপর দর্শকদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিজয়। এই দৃশ্য দেখে সেখানে ছুটে আসেন সুরক্ষাকর্মীরা। তাঁরাই তাঁকে সেখান থেকে সরিয়ে নিয়ে যান।


ঘটনাটি ঘটেছে তামিলনাড়ু প্রিমিয়ার লিগের একটি ম্যাচ চলাকালীন। ত্রিচি ওয়ারিয়র্স দলে খেলা ৩৮ বছরের বিজয় ভারতের হয়ে ২০১৮ পর্যন্ত খেলেছেন। খুব খারাপও নয় তাঁর রেকর্ড।

তবে গত ২ বছরে তাঁকে ভারতীয় দল তো নয়ই, এমনকি আইপিএল-এও দেখা যায়নি। প্রসঙ্গত মুরলী বিজয় বিয়ে করেন ভারতীয় দলের এখন অন্যতম ভরসা দীনেশ কার্তিকের স্ত্রী নিকিতাকে।

দীনেশ ও নিকিতার বিবাহিত জীবনে কার্যত বিজয় ঢুকে পড়েন। নিকিতার সঙ্গে প্রেমপর্ব শুরু হয় তাঁর। দীনেশ তাঁর পরম বন্ধু হলেও তাঁরই স্ত্রীর সঙ্গে প্রেম করে তাঁকে বিয়ে করেন বিজয়। দীনেশকে ছেড়ে নিকিতাও বিজয়কে বিয়ে করে সংসার পাতেন।

এই ঘটনার পর দীনেশ কার্তিক একটা বড় সময় মানসিক অবসাদের শিকার হন। পরে তিনি ভারতের স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পল্লিকলকে বিয়ে করেন।

এখন ভারতীয় দলের অন্যতম ভরসার নাম হয়ে উঠেছেন দীনেশ। অন্যদিকে বিজয় কার্যত ভারতীয় দল থেকে হারিয়ে গেছেন।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button