Entertainment

৭ দিনের জন্য স্বেচ্ছায় গৃহবন্দি মিমি চক্রবর্তী

তিনি একাধারে টলিউডের প্রথমসারির নায়িকা, আবার সাংসদও। যাদবপুর কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের সাংসদ তিনি। তিনি মিমি চক্রবর্তী। যিনি গিয়েছিলেন ইংল্যান্ডে। শ্যুটিং করতেই যাওয়া। তবে সে কাজ পুরো না করেই দেশে ফিরেছেন মিমি। আর ফেরার পর নিজে থেকেই জানিয়ে দিয়েছেন আগামী ৭ দিন তিনি নিজেকে স্বেচ্ছায় গৃহবন্দি রাখতে চলেছেন। বিদেশ থেকে ফিরলে যে কাউকেই তাঁর করোনার চিহ্ন না থাকলেও হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

পরামর্শ মেনেই মিমি চক্রবর্তী নিজেকে আলাদা রাখার সিদ্ধান্ত নিয়েছেন। এমনকি তিনি তাঁর মা-বাবার সঙ্গেও দেখা করবেননা। বাজি নামে একটি সিনেমার শ্যুটিং করতেই লন্ডনে গিয়েছিলেন মিমি। গত মঙ্গলবার তিনি দমদমে অবতরণ করেন। তাঁর সেখানে বিদেশ থেকে ফেরার পর যেসব পরীক্ষা হচ্ছে তা করা হয়। তারপর সেখান থেকে বেরিয়ে যান তিনি। এবার তিনি নিজেকে স্বেচ্ছায় আলাদা রাখার সিদ্ধান্ত নিলেন।

মিমি চক্রবর্তী ৭ দিন নিজেকে গৃহবন্দি রাখার সিদ্ধান্ত গ্রহণ করলেও কোয়ারেন্টিনে প্রধানত ১৪ দিন থাকতে পরামর্শ দেওয়া হয়ে থাকে। মিমি চক্রবর্তী কিন্তু করোনা থেকে বাঁচতে সরকারি নির্দেশ মানতেই পরামর্শ দিয়েছেন। জানিয়েছেন মানুষজনের সঙ্গে যতটা সম্ভব দূরত্ব বজায় রাখাই ভাল। তবে তিনি আশাবাদী যে দ্রুত এই সমস্যা মিটে যাবে। লন্ডন থেকে দুবাই এয়ারপোর্ট হয়ে কলকাতায় এসেছেন মিমি। তিনি জানিয়েছেন, দুবাই বিমানবন্দরেও তিনি দেখেছেন চারদিক খাঁ খাঁ করছে। কেবল ডিউটি ফ্রি দোকানগুলি খোলা।

Show More

Leave a Reply

Your email address will not be published.