Sports

তাঁর দিন ফুরিয়ে এসেছে, আয়না দেখে এমনই মনে করছেন কিংবদন্তি মাইক টাইসন

এ পৃথিবীতে নাকি তাঁর দিন ফুরিয়ে এসেছে। আর বেশিদিন তিনি থাকবেন না। এমনই এক উপলব্ধির কথা জানালেন কিংবদন্তি বক্সার মাইক টাইসন।

মরতে তো সকলকেই একদিন না একদিন হবে। তবে তাঁর সেই দিন আসন্ন প্রায়। এ পৃথিবীতে তাঁর দিন ফুরিয়ে এসেছে। আয়নায় মুখ দেখার পর এমনই উপলব্ধি হয়েছে কিংবদন্তি বক্সার মাইক টাইসনের।

তিনি প্রায় নিশ্চিত যে তিনি আর বেশিদিন বাঁচবেন না। সেকথা তিনি নিজেই সকলকে জানিয়েছেন। মাইক জানিয়েছেন এমন মনে হওয়ার পিছনে রয়েছে আয়না।

তিনি হালে আয়নায় তাঁর মুখটা ভাল করে দেখেন। দেখেন যে তাঁর মুখে ছোট ছোট বিন্দু দেখা দিয়েছে। যা দেখে তিনি নিশ্চিত যে তিনি আর বেশিদিন এ পৃথিবীতে নেই।

১ কোটি ডলার বা ভারতীয় মুদ্রায় ৮০ কোটি টাকার মালিক মাইক টাইসন মনে করেন টাকাপয়সা মানুষকে ভাল রাখতে পারেনা। তাঁর মতে, অনেকে মনে করেন অর্থ থাকলেই কাঙ্ক্ষিত খুশি ও সুরক্ষা পাওয়া যায়।


টাইসনের মতে, একেবারেই তা নয়। খুশি বা সুরক্ষা কোনওটাই টাকা দিতে পারেনা। তিনি আরও বলেন, অর্থ থাকলে ভালবাসাও পাওয়া যায়না। অর্থ থাকলে চিরদিন সুস্থও থাকা যায়না।

টাইসন বলেন, তিনি তাঁর স্ত্রীকেও বলেন যে অর্থ থাকলে কি তিনি গাড়ি চাপা পড়তে পারেননা। নাকি ব্রিজ থেকে পড়ে দুর্ঘটনা ঘটতে পারেনা তাঁর সঙ্গে। সুরক্ষা কাকে বলে? সে প্রশ্নও তোলেন টাইসন।

দোর্দণ্ডপ্রতাপ এই বক্সারের মুখ থেকে এই দর্শন অনেককে অবাক করেছে। প্রসঙ্গত দক্ষিণ ভারতীয় একটি সিনেমায় টাইসনকে অভিনয় করতে দেখা যেতে চলেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button