Sports

মুখ্যমন্ত্রীর মধ্যস্থতায় জট কাটল, আইএসএল খেলবে ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গল আইএসএল খেলবে। এমন প্রতিশ্রুতি আগেই দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। ভরসায় ছিলেন সমর্থকেরা। অবশেষে মুখ্যমন্ত্রীর মধ্যস্থতায় এদিন সব জট কাটল। আইএসএল খেলছে ইস্টবেঙ্গল।

ইস্টবেঙ্গল কি এবার আইএসএল খেলতে পারবে না? এমন এক আশঙ্কার কালো মেঘ মন জুড়ে ছড়িয়ে পড়েছিল ইস্টবেঙ্গল সমর্থকদের। সমর্থকদের একাংশ এজন্য লাল হলুদ কর্মকর্তাদের দায়ী করছিলেন। ক্ষোভ বিক্ষোভও চলছিল।

এরমধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আশ্বাস দেন ইস্টবেঙ্গল আইএসএল খেলবে। তিনি তাঁর সেই প্রতিশ্রুতি রক্ষাও করলেন। ক্লাবে বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্ট ও ইস্টবেঙ্গল কর্তাদের এদিন তিনি নবান্নে ডেকে পাঠান।

সেখানে ২ পক্ষকে বসিয়ে বৈঠক করেন মুখ্যমন্ত্রী। বৈঠকের পর শ্রী সিমেন্টের পক্ষ থেকে জানানো হয় এ বছর ইস্টবেঙ্গল আইএসএল খেলবে। মুখ্যমন্ত্রী ২ পক্ষকে তাঁর সামনে দাঁড়িয়ে হাত মেলানোর জন্য বলেন। সেই ছবি ক্যামেরাবন্দি হয় সংবাদমাধ্যমের।

Mamata Banerjee
ফাইল : মমতা বন্দ্যোপাধ্যায়, ছবি – আইএএনএস

মুখ্যমন্ত্রী জানান, সমস্যা মিটেছে। ইস্টবেঙ্গল আইএসএল খেলছে। এজন্য শ্রী সিমেন্টকে ধন্যবাদও জানান তিনি। সেইসঙ্গে জানান হাতে খুব কম সময়। তাই অন্য বিষয়গুলি নিয়ে পরে আলোচনা হবে। আগে এটাই লক্ষ্য ছিল যে ইস্টবেঙ্গল যেন আইএসএল খেলতে পারে। তা খেলছে।

এজন্য ইস্টবেঙ্গল সমর্থকদের শুভেচ্ছাও জানান মুখ্যমন্ত্রী। তিনি আরও বলেন, মোহনবাগানও খেলবে, ইস্টবেঙ্গলও খেলবে। মোহনবাগান, ইস্টবেঙ্গল ও মহামেডানকে নিয়ে তিনি গর্বিত। খেলা হবে।

ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার তাঁর প্রতিক্রিয়ায় জানান, তাঁদের খেলার সুযোগ করে দেওয়ার জন্য তিনি মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ছোট করতে চান না। তবে তিনি স্বীকার করে নেন গতবারও মুখ্যমন্ত্রীর জন্যই ইস্টবেঙ্গল আইএসএল খেলতে পেরেছিল। এবারও সেই মুখ্যমন্ত্রীর জন্যই আইএসএল খেলতে চলেছে লাল হলুদ।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button