State

পাবলিক কাজ না পেলে তোমায় নয়, আমাকে ধরবে, ভর্ৎসনা মুখ্যমন্ত্রীর

লোকসভায় বিজেপির ১৮ আসন দখলের চাপ তৃণমূলের ওপর যথেষ্ট রয়েছে। ২০২১ সালে রাজ্যে বিধানসভা নির্বাচন।

উন্নয়নের কাজ থমকে আছে। অনেক কাজে বাগড়া দেওয়া হচ্ছে। কাজ করতে দেওয়া হচ্ছেনা। এটা একমাত্র দক্ষিণ দিনাজপুরেই হচ্ছে। কেন কাজ হচ্ছেনা? মঙ্গলবার দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে প্রশাসনিক সভায় এভাবেই প্রশাসনিক আধিকারিকদের কড়া ভাষায় ভর্ৎসনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এক আধিকারিককে মুখ্যমন্ত্রী বলেন, যদি সদর্থকভাবে ভাবা হয় তাহলে হবে। নাহলে হবেনা। তাই সেই চেষ্টা করা উচিত।

এদিন খোদ জেলাশাসকও মুখ্যমন্ত্রীর তোপের মুখে পড়েন। কেন কাজ এগোচ্ছে না? একথা জেলাশাসকের কাছে জানতে চান মুখ্যমন্ত্রী। উত্তরে জেলাশাসক জানান তিনি চাইলেও কাজ করতে দেওয়া হচ্ছেনা। একথা শুনে কারা একাজ করছে জানতে চান মুখ্যমন্ত্রী। এরপর তিনি জেলাশাসককে বলেন যাঁরা কাজ করতে চান তাঁদের নিয়ে মিটিং করে কাজ এগিয়ে নিয়ে যেতে।

মুখ্যমন্ত্রী এদিন দক্ষিণ দিনাজপুরের জেলাশাসককে সাফ জানান, পাবলিক কাজ না পেলে তাঁকে ধরবেনা। ধরবে মুখ্যমন্ত্রীকে। তাই কাজ ফেলে রাখা যাবেনা। এদিন মালদহেও প্রশাসনিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী। লোকসভায় বিজেপির ১৮ আসন দখলের চাপ তৃণমূলের ওপর যথেষ্ট রয়েছে। ২০২১ সালে রাজ্যে বিধানসভা নির্বাচন। সেখানে যদি ভাল ফল করতে হয় তাহলে মানুষের জন্য কাজ করতে হবে। আর তা এখনও ঠিকঠাক না হলে যে মুশকিল তা মুখ্যমন্ত্রী বুঝতে পারছেন। এদিনের প্রশাসনিক বৈঠক তারই প্রমাণ।

Show More

Leave a Reply

Your email address will not be published.