Entertainment

‘তুমি আমার জীবনে চিরকালের সূর্যের আলো’, জন্মদিনে হৃতিককে শুভেচ্ছায় জানালেন ‘প্রাক্তনী’

‘শেষ হয়েও হইল না শেষ।’ হৃতিক রোশন আর সুজান খানের সম্পর্ক দেখে রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা এই লাইনটাই বলতে ইচ্ছে করে। ২০১৪ সালে আইনি পথে ইতি পড়েছিল হৃতিক-সুজানের দাম্পত্য জীবনে। তাঁদের সেই বিচ্ছেদের তিক্ত স্মৃতি এখন অতীত। তাইতো প্রাক্তনের জন্মদিনে মন উজাড় করে শুভেচ্ছা জানাতে ভোলেননি প্রাক্তনী। বুধবার ৪৪ বছরে পা দিলেন বলিউডের ‘গ্রিক গড’ হৃতিক রোশন। মধ্যরাতে হৃতিককে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা জানান প্রাক্তন ঘরণী সুজান। সঙ্গে একটি ছবিও পোস্ট করেন হৃতিকের একসময়ের বাল্য প্রেমিকা। সেই ছবি নিয়েই অনুরাগীদের মধ্যে তৈরি হয় উন্মাদনা। ছবিটি পোস্টের পর ‘লাইক’-এর সংখ্যা ছাড়িয়ে যায় ৯৮ লক্ষের কোঠা।

ছবিতে দেখা যাচ্ছে, হাসিমুখে শীত পোশাকে ক্যামেরার দিকে তাকিয়ে হৃতিক ও সুজান। পিছনে নীলচে সাদা প্রকৃতির নিসর্গ সৌন্দর্য। গুঞ্জন ওঠে, তবে কি পুরনো তিক্ততা ভুলে এক হয়ে গেলেন তাঁরা? কিন্তু সুজানের পোস্ট করা ছবিটি ভালো করে দেখলেই বোঝা যাবে ছবিটি এখনকার নয় মোটেই। ২ ছেলের মুখ চেয়ে মাঝে মাঝেই সাক্ষাৎ করেন হৃতিক ও সুজান। এমনকি সন্তানদের নিয়ে বাইরে ঘুরতেও যান তাঁরা। সুজানের পোস্ট করা ছবিটি সেই সময়ে তোলা। ছবির তলায় লেখা সুজানের শুভেচ্ছাবার্তাটি তাৎপর্যপূর্ণ বলেই অবশ্য মনে করছেন নেটিজেনরা।

স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে তো কি? হৃতিককে নিজের জীবনের ‘চিরকালীন সূর্যের আলো’ বলে মন্তব্য করেছেন সুজান। প্রাক্তনের জন্মদিন শুভ হোক, উজ্জ্বলতম হয়ে উঠুক তাঁর হাসি, এমনটাই প্রার্থনা করেছেন সুজান। ‘তুমি সবসময় আলোর সঞ্চার করবে’, হৃতিকের প্রতি প্রাক্তনীর এই বিশ্বাস প্রমাণ করে, বিচ্ছেদে প্রেমের মৃত্যু হয় না। আর তাঁর সেই বিশ্বাস যেন আশার আলো জাগিয়েছে ভক্তদের মধ্যে। কেন হৃতিক ও সুজান তাঁদের সম্পর্ককে দ্বিতীয় সুযোগ দিচ্ছেন না, এমন প্রশ্নও তুলেছেন কেউ কেউ। তবে যাঁর জন্মদিন উপলক্ষে সুজানের এমন আবেগঘন পোস্ট, ‘বার্থ ডে বয়’ হৃতিক অবশ্য সুজানকে জানাননি প্রতি-ধন্যবাদ।

(ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম)

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button