Entertainment

হৃতিক রোশনের ওয়ার ২ কবে মুক্তি পাচ্ছে, জানা গেল দিনক্ষণ

স্পাই ইউনিভার্স এখন রমরমিয়ে বাজার করছে। এই গুপ্তচর কেন্দ্রিক সিনেমাগুলি দর্শকের মন জয়ও করছে। সেই তালিকায় রয়েছে ওয়ার। ওয়ার ২ কবে মুক্তি পাচ্ছে তা জানা গেল।

স্পাই সিনেমা এখন ভারতীয় তো বটেই এমনকি বিদেশেও ভাল ফল করছে। বক্স অফিস দিচ্ছে। প্রযোজক বা প্রযোজনা সংস্থা লাভবান হচ্ছে। এই তালিকায় রয়েছে সলমন খানের টাইগারের ৩টি সিনেমা। ‘টাইগার ৩’ এখন প্রেক্ষাগৃহে চলছে। শাহরুখ খানের পাঠানও সেই তালিকায় রয়েছে।

রয়েছে ২০১৯ সালে মুক্তি পাওয়া বলিউড সুপারস্টার হৃতিক রোশনের ওয়ার। ‘ওয়ার’ সিনেমায় হৃতিক রোশন একজন র্ এজেন্টের চরিত্রে অভিনয় করেছিলেন। মেজর কবীর ধারিওয়াল ছিল তাঁর সিনেমায় নাম।

ওয়ার দর্শকদের মন জয় করে। বক্স অফিসেও হিট হয় এই সিনেমা। ফলে স্পাই জগতে পা রাখেন হৃতিকও। তারপর অবশ্য শাহরুখ খান পাঠান নিয়ে হাজির হয়ে সিনেমার পর্দায় দেশের আরও এক গুপ্তচরকে যুক্ত করেন।

হৃতিক রোশনের সেই ওয়ার সিনেমার এবার দ্বিতীয় ভাগ সামনে আসতে চলেছে। তারই দিনক্ষণ সামনে এসেছে। সংবাদ সংস্থা আইএএনএস জানাচ্ছে, ‘ওয়ার ২’ মুক্তি পেতে চলেছে ১৪ অগাস্ট ২০২৫ সালে। ফলে এখনও দীর্ঘ অপেক্ষা।

ইতিমধ্যেই টাইগার ৪ যে তৈরি হবে তার একটা ইঙ্গিত সলমন খান দিয়ে দিয়েছেন। তবে শাহরুখের ‘পাঠান’ তার দ্বিতীয় ভাগ নিয়ে কবে হাজির হবে বা আদৌ হাজির হবে কিনা সে সম্বন্ধে কিছু জানানো হয়নি।

প্রসঙ্গত এই গুপ্তচর সিনেমার হিরোরা একে অপরের সিনেমায় ক্যামিও রোলে সামনে আসছেন। সলমন খানের টাইগার ৩-এ যেমন শাহরুখ ও হৃতিককে দেখা গেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button