Saturday , December 14 2019
Bajrang Punia
ফাইল : বজরঙ্গ পুনিয়া, ছবি - আইএএনএস

বিয়ে করছেন কুস্তিগির বজরঙ্গ পুনিয়া, পাত্রী কে জানেন

দঙ্গল সিনেমাটা মনে আছে? সিনেমা হলেও তা আদপে ছিল বায়োপিক। মহাবীর সিং ফোগট ও তাঁর ২ মেয়ে গীতা ও ববিতা ফোগটের কঠিন লড়াইয়ের কাহিনি। যে লড়াইয়ের মধ্যে দিয়ে তাঁরা দেশের অন্যতম সেরা মহিলা কুস্তিগির হয়ে ওঠেন। যদিও ফোগট বোনেরা ২ বোন নন। তাঁরা ৬ বোন। গীতা সবচেয়ে বড়। তারপর এক এক করে ববিতা, প্রিয়াঙ্কা, রিতু, ভিনেশ এবং সঙ্গীতা। এঁরা সকলেই কম বেশি কুস্তির সঙ্গে যুক্ত। ফোগট কন্যাদের সবচেয়ে ছোট বোন সঙ্গীতার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে বিশ্বের বর্তমানে ১ নম্বর কুস্তিগির ভারতের বজরঙ্গ পুনিয়ার। সেই প্রেমের সম্পর্ক এখন বিয়ের দিনের অপেক্ষায়।

বজরঙ্গ পুনিয়া ও সঙ্গীতার মধ্যে সম্পর্ক গড়ে ওঠার পর তাঁরা যখন এই সম্পর্ককে আজীবনের জন্য একসঙ্গে চলার মন্ত্রে দীক্ষিত করতে চান, তখন তাঁরা নিজের নিজের পরিবারকে জানান। ২ পরিবারই অমত করেনি। মেয়ের বাবা জানিয়েছেন ছোটদের ভাবনাকে সম্মান জানাতে তিনি পছন্দ করেন। তাই এই বিয়ে মানতে তাঁর আপত্তি নেই।

মিঞা-বিবি রাজি। পরিবারও রাজি। তার মানেটাই হল সকলের কাছে একটাই প্রশ্ন বিয়েটা কবে? বিয়ে অবশ্য এখনই হচ্ছেনা। ২০২০ জাপান অলিম্পিয়াডের পরই সাত পাকে বাঁধা পড়বেন বজরঙ্গ-সঙ্গীতা। সঙ্গীতার সাফল্য কিন্তু কুস্তিতে জাতীয় পর্যায়ে রয়েছে। ৫৯ কেজি বিভাগে তাঁর ন্যাশনাল মেডেল রয়েছে। আর বজরঙ্গ তো এখন ভারতীয় কুস্তি মানচিত্রের সবচেয়ে উজ্জ্বল নক্ষত্র। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *