Entertainment

২৫ দিন জেলে থাকার পর জামিনে মুক্ত শাহরুখপুত্র আরিয়ান

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান অবশেষে জেল থেকে মুক্তি পেলেন। বৃহস্পতিবার তাঁর জামিন মঞ্জুর করে বম্বে হাইকোর্ট।

অবশেষে জামিন পেলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বম্বে হাইকোর্টের বিচারপতি নিতিন সাম্বরে তাঁর জামিন মঞ্জুর করেন। আরিয়ান খানের হয়ে এদিন আদালতে সওয়াল করেন দেশের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতগি।

এনসিবি মাদক কাণ্ডে একটি বিলাসবহুল ক্রুজ থেকে গত ২ অক্টোবর আরিয়ান খানকে আটক করে। পরদিন তাঁকে গ্রেফতার করা হয়। ৮ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতে থাকার পর তাঁকে আর্থার রোড জেলে জেল হেফাজতে পাঠানো হয়। তারপর থেকে সেখানেই এতদিন ছিলেন আরিয়ান।

এদিন আরিয়ানের পক্ষে সওয়াল করতে গিয়ে মুকুল রোহতগি বলেন, ক্রুজে যে পার্টি থেকে আরিয়ানকে গ্রেফতারের কথা বলা হচ্ছে সেই পার্টি শুরু হওয়ার আগেই আরিয়ানকে আটক করা হয়। অথচ তাঁর কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি।

মাদক উদ্ধার হয়েছিল আরবাজ মার্চেন্টের জুতোর মধ্যে থেকে। অন্য কে মাদক নিয়ে পার্টিতে হাজির হয়েছে তা আরিয়ানের জানার কথা নয়। তাঁর মাদক সম্বন্ধে কিছু জানা ছিলনা। তাছাড়া সেদিন মাদক সেবনের অভিযোগ আনা হয়েছে আরিয়ানের বিরুদ্ধে। তাই যদি হবে তাহলে কেন তাঁর মেডিক্যাল পরীক্ষা করানো হয়নি। মেডিক্যাল পরীক্ষা ছাড়াই একজনকে মাদক মামলায় গ্রেফতার করা হল।

পাল্টা এনসিবি আদালতে দাবি করে, আরিয়ান খান মাদক পাচারে যুক্ত। তাঁর চ্যাটে বাণিজ্যিক পরিমাণ মাদক কেনা সংক্রান্ত কথাবার্তা পাওয়া গিয়েছে। তাছাড়া তাঁকে ছাড়া হলে তিনি সাক্ষীদের প্রভাবিত করতে পারেন। তাই তাঁকে জেলে রাখা দরকার।

গত মঙ্গলবার ও বুধবার বিচারপতি ২ পক্ষের বক্তব্য শুনলেও কোনও সিদ্ধান্ত জানাননি। অবশেষে বৃহস্পতিবার ২ পক্ষের সওয়াল জবাব শোনার পর তিনি জামিন মঞ্জুর করেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.