Monday , March 25 2019
Aditya Narayan

অটোতে ধাক্কা মেরে গ্রেফতার আদিত্য নারায়ণ

বাবা উদিত নারায়ণ সঙ্গীতজগতের তারকা ব্যক্তিত্ব। ছেলে আদিত্য নারায়ণ বাবার মত অতটা খ্যাতি হয়ত পাননি। তবে অভিনয়, গান বা বিভিন্ন শোতে সঞ্চালনার দৌলতে কমবেশি পরিচিতি আছে তাঁরও। অভিযোগ, সেই পরিচিতিকে অস্ত্র বানিয়ে মাঝেমাঝেই বেপরোয়া হয়ে ওঠেন আদিত্য নারায়ণ। গত বছর বিমানবন্দরের এক কর্মীর সঙ্গে দুর্ব্যবহার করে বিতর্কে জড়িয়ে গিয়েছিলেন উদিত পুত্র। এবার বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে অটোরিকশাতে ধাক্কা মারায় ফের বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে এল আদিত্য নারায়ণের নাম।

প্রত্যক্ষদর্শীদের দাবি, গত সোমবার দুপুরে মুম্বইয়ের আন্ধেরির কাছে ইউ টার্ন নিতে গিয়ে গাড়ির ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন আদিত্য। মার্সিডিজ বেঞ্জটি সজোরে ধাক্কা মারে একটি অটোরিকশায়। এতে অটোর চালক ও ১ মহিলা যাত্রী জখম হন। দুর্ঘটনায় অল্প চোট পান আদিত্য নারায়ণও। স্থানীয় বাসিন্দাদের দাবি, দুর্ঘটনার পর ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যাননি সঙ্গীতশিল্পী। তিনি আহতদের হাসপাতালে ভর্তি করান। জখম মহিলা যাত্রীর মন অবশ্য তাতে গলেনি। পুলিশের কাছে বছর ৩০-এর গায়কের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। মহিলা যাত্রীর অভিযোগের ভিত্তিতে আদিত্য নারায়ণকে গ্রেফতার করে পুলিশ। পরে তিনি জামিনে ছাড়া পান।

(ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম)

Advertisements

Check Also

Indonesia

ফের তীব্র ভূমিকম্প, মাত্রা ৬.৩

রিখটার স্কেলে কম্পনের মাত্রা ছিল ৬.৩, খাতায় কলমে যা তীব্র কম্পন হিসাবেই পরিচিত। কম্পন অনুভূত হতেই বহু মানুষ ঘর ছেড়ে বেরিয়ে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *