State

সকালে হাঁটতে বেরিয়ে গুলিতে ঝাঁঝরা ব্যবসায়ী, এলাকায় আতঙ্ক

শনিবার সকালে এক ব্যবসায়ীকে ঘিরে ধরে গুলিতে ঝাঁঝরা করে দিল একদল দুষ্কৃতী। মৃতের নাম সঞ্জয় সিংহ। উত্তর ২৪ পরগনার সুখচরের রাজাবস্তি এলাকার বাসিন্দা তিনি। রোজ সকালে প্রাতঃভ্রমণে যেতেন ইমারতি দ্রব্যের কারবারি সঞ্জয়। শনিবারও তার অন্যথা হয়নি। এদিন সকাল ৬ টা নাগাদ গঙ্গার দিকে হাঁটা লাগান বছর ৩৫-এর সঞ্জয় সিংহ। অভিযোগ, কয়েকজন দুষ্কৃতী বাইকে চেপে তাঁকে অনুসরণ করতে থাকে।

সোদপুরের হরিশচন্দ্র দত্ত রোডের বারো মন্দির ঘাট অঞ্চলে পৌঁছাতেই তাঁকে ঘিরে ধরে ৩-৪ জন দুষ্কৃতী। খুব কাছ থেকে এলোপাথাড়ি গুলি চালিয়ে ব্যবসায়ীকে ঝাঁঝরা করে দেয় তারা। গুলিতে মাথা এফোঁড়-ওফোঁড় হওয়ায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ব্যবসায়ীর। প্রত্যক্ষদর্শীদের দাবি, খুনের পর ধীরে সুস্থে হেঁটে কিছুটা দূরে দাঁড় করানো বাইকে চেপে এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

সাতসকালে চোখের সামনে কাউকে এভাবে খুন হতে দেখে আতঙ্ক ছড়ায় এলাকাবাসীর মধ্যে। স্থানীয়দের থেকে খবর পেয়ে পরে খড়দহ থানার পুলিশ এসে মৃত ব্যবসায়ীর দেহ উদ্ধার করে। মাসখানেক আগে সিন্ডিকেট সংক্রান্ত শত্রুতার জেরে মৃতের ব্যবসার এক অংশীদারের উপর গুলি চালায় দুষ্কৃতীরা। সেবার অল্পের জন্য তিনি রক্ষা পান। এবারে পুরনো শত্রুতার জেরেই সঞ্জয় সিংহকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। দুষ্কৃতীদের খোঁজ শুরু হয়েছে।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button