Sports

হোটেলের ঘরে সাপ ঘুরছে, দিশেহারা কিংবদন্তি পেসার

তিনি ক্রিকেট খেলেন। বল দিয়ে কীভাবে ব্যাটসম্যানকে জব্দ করতে হয় তা তাঁর বিলক্ষণ জানা। কিন্তু হোটেলের ঘরে সাপ বার হলে তিনিও দিশেহারা।

ছোটখাটো হোটেল নয়। দস্তুরমত প্রথমসারির তারকাখচিত হোটেল। লেজেন্ডস লিগ ক্রিকেট খেলতেই তাঁরা ভারতে আসা। ক্রিকেট বিশ্বের কিংবদন্তি ক্রিকেটারদের এই লিগ নিয়ে এখন ক্রিকেটপ্রেমীরাও মুখিয়ে আছেন।

কলকাতায় তাঁর খেলা রয়েছে। সেই ম্যাচ খেলতে অস্ট্রেলিয়ার কিংবদন্তি পেসার মিচেল জনসন এসে হাজির হয়েছিলেন লখনউতে। সেখান থেকে কলকাতা আসার কথা তাঁর।

লখনউতে হোটেলেই ছিলেন তিনি। সেখানেই তিনি হোটেলের যে ঘরে ছিলেন সেই ঘরের দরজার কাছে একটি সাপ দেখতে পান জনসন। সাপ দেখে কার্যত দিশেহারা হয়ে পড়েন তিনি।

কীভাবে যে সাপটিকে সামলাবেন, কীভাবে তার হাত থেকে রক্ষা পাবেন তার কিছুই মাথায় আসছিলনা তাঁর। অবশেষে সেই সাপ বিদায় নিলে তার হাত থেকে কোনওক্রমে মুক্তি পান তিনি।


এখনও মিচেল জনসন এটা নিয়ে সকলকে জিজ্ঞেস করে বেড়াচ্ছেন যে সাপটি ঠিক কী ধরনের? ওটা কি বিষধরদের তালিকায় পড়ে?

মিচেল জনসন ক্রিকেট থেকে অবসর নেন ২০১৫ সালে। ততদিনে তাঁর অস্ট্রেলিয়ার হয়ে ৭৩টি টেস্ট খেলে ৩১৩টি উইকেট এবং ১৫৩টি একদিনের ম্যাচ খেলে ২৩৯টি উইকেট ঝুলিতে পোরা হয়ে গেছে। তাঁর আগুনে বোলিংকে গোটা ক্রিকেট দুনিয়া সমীহ করে চলত।

খেলা ছাড়লেও ৪০ বছরের জনসন এখন ভারতে এসেছেন লেজেন্ডস লিগ ক্রিকেট খেলতে। তিনি রয়েছে দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি জ্যাক ক্যালিসের দলে। যাদের আগামী শনিবার খেলা রয়েছে কলকাতায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button