Kolkata

সন্ত্রাসবাদীদের থেকেও ভয়ংকর, দেবাঞ্জন প্রসঙ্গে মুখ খুললেন মুখ্যমন্ত্রী

ভুয়ো আইএএস পরিচয় দিয়ে ভুয়ো টিকাকরণ করানো দেবাঞ্জন দেবের একের পর এক কুকীর্তির কথা উঠে আসছে তদন্তে। এবার সে প্রসঙ্গে মুখ খুললেন মুখ্যমন্ত্রী।

ভুয়ো আইএএস পরিচয় দিয়ে দেবাঞ্জন দেবের কাণ্ডকারখানা একে একে সামনে আসছে। আর যেসব জালিয়াতি সামনে আসছে তাতে রাজ্যের মানুষের চোখ কপালে উঠেছে।

ভুয়ো করোনা টিকা দিয়ে টিকাকরণ কর্মসূচি করতে গিয়ে সম্প্রতি দেবাঞ্জনের মুখোশ খুলে যায়। কিন্তু এতদিন ধরে সে যা যা কাণ্ড করেছে তার তালিকা নেহাত ছোট নয়।

দেবাঞ্জন কাণ্ড নিয়ে রাজ্যসরকারকে নিশানাও করেছে বিরোধী বিজেপি। তবে এতদিন বিষয়টি নিয়ে মুখ খোলেননি মুখ্যমন্ত্রী। এবার খুললেন।

সোমবার নবান্নে এক সাংবাদিক বৈঠকে প্রশ্নের উত্তরে মুখ্যমন্ত্রী বলেন, এদের নাম বললে এরা প্রচার পাবে। এরা প্রচার পাওয়ার যোগ্য নয়। এদের প্রতারক ছাড়া আর কোনও নামে ডাকা উচিত নয়। এরা সন্ত্রাসবাদীদের থেকেও ভয়ংকর। এই প্রতারকের সাহস ও ঔদ্ধত্য দেখে তিনি হতবাক হলেও জানান মুখ্যমন্ত্রী।


মুখ্যমন্ত্রী এদিন আরও বলেন, দেবাঞ্জন যে এতদিন ভুয়ো পরিচয় দিয়ে এত কাণ্ড চালিয়ে গেছে তার পিছনে যদি কারও মদত থাকে বা কেউ জড়িত থাকে, তাহলে তাকেও রেহাই দেওয়া হবেনা। কার্যত পুলিশ প্রশাসন ও পুরসভাও এ বিষয়ে দায়িত্ব এড়াতে পারেনা বলে জানান তিনি।

মুখ্যমন্ত্রী এদিন বলেন এই প্রতারক যা করেছে তাতে সরকারের কোনও ভূমিকা নেই। সরকার এটা করেনি। এরা সেজে গুজে থাকে, প্রতারণা করে বেড়ায়। কখনও মুখ্যমন্ত্রীর সই নকল করে, কখনও প্রধানমন্ত্রীর সই নকল করে। যারা এসব কাজ করে তাদের তিনি মানুষ বলে মনে করেননা বলেও সাফ জানান মুখ্যমন্ত্রী।

Show Full Article
Back to top button