Kolkata

এত পাবেন ভাবেননি, ভীষণ খুশি, বললেন মমতা

এবারের বিধানসভা নির্বাচনের লড়াই যে কঠিন ছিল তা মেনে নিচ্ছেন সকলেই। সেখানে এমন ঝোড়ো জয়ের পর মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন তাঁর চেয়ে খুশি আর কেউ নেই।

সকালে কিছুক্ষণ গণনার ট্রেন্ড ছিল হাড্ডাহাড্ডি। তারপর থেকে সেই যে তৃণমূল বিজেপি তুলনায় আসনে এগিয়ে থাকার নিরিখে এগোতে থাকে তা বিকেল পর্যন্ত বজায় ছিল।

তবে এই অসামান্য জয়ের পরেও এদিন কিন্তু দলের কর্মী সমর্থকদের জন্য সংযত থাকার বার্তাই দিলেন মমতা। সেইসঙ্গে জানিয়ে দিলেন নন্দীগ্রামের মানুষের রায় মাথা পেতে নেবেন তিনি।

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন জানান জয়ের জন্য রাজ্যবাসীকে তিনি ধন্যবাদ জানাচ্ছেন। অভিনন্দন জানাচ্ছেন। এখন তাঁর কাছে করোনা পরিস্থিতির মোকাবিলাই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। তাই সেদিকেই সব নজর দিতে চান তিনি।

কর্মী সমর্থকদের বিজয় মিছিল করতে মানা করেন মমতা। জানিয়ে দেন কবে বিজয় মিছিল হবে তা তিনি জানিয়ে দেবেন। সেদিন ব্রিগেডে হবে বিজয় উৎসব।

তবে তা করোনা পরিস্থিতি বিদায় নিলে তারপর। শপথগ্রহণ অনুষ্ঠানও বড় করে না করার কথাই জানিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আপাতত ছোট করে শপথগ্রহণ অনুষ্ঠান সারতে চান তিনি।

মুখ্যমন্ত্রী এদিন কিন্তু জয়ের পরই কেন্দ্রের ওপর চাপ তৈরি করতে শুরু করেন। তিনি জানিয়ে দেন কেন্দ্র যদি দেশের সব মানুষকে বিনামূল্যে টিকা প্রদান না করে তাহলে তিনি গান্ধী মূর্তির পাদদেশে অবস্থান শুরু করবেন। অহিংস আন্দোলন শুরু করবেন তিনি।

এদিন কিন্তু মুখ্যমন্ত্রী এটাও বলেন যে এমন জয় যে তিনি পাবেন তা ভাবেননি। তাই এই জয়ের পর তিনি ভীষণ খুশি।

Show More
Back to top button