State

সত্যিই কি লটারি জিতেছেন অনুব্রত মণ্ডল, প্রশ্নে তোলপাড় রাজনৈতিক মহল

একটি লটারি জিতেছেন অনুব্রত মণ্ডল। একদম ১ কোটি টাকা জিতেছেন তিনি। এমন একটি বিষয় সামনে আসার পর হৈচৈ চরমে। কিন্তু এখনও সত্যতা সামনে আসেনি।

তৃণমূলের বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল কি সত্যিই লটারি জিতেছেন? সত্যিই ১ কোটি টাকার লটারি জিতেছেন কিনা সেটাই এখন লাখ টাকার প্রশ্ন। কারণ এর কোনও সদুত্তর পাওয়া যাচ্ছেনা।

একটি লটারির ফলাফল প্রকাশের ওয়েবসাইটে অনুব্রত মণ্ডল ১ কোটি টাকার লটারি জিতেছেন বলে সামনে আসে। তাতে তাঁর ছবিও বেরিয়েছে।

পুরোটা দেখার পর ইন্টারনেটে অনুব্রত মণ্ডল লটারি জিতেছেন বলে ছড়িয়ে পড়ে। কিন্তু অনুব্রত মণ্ডলকে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বিষয়টি নিয়ে কথা বলতে চাননি।

যাঁকে নিয়ে এত প্রশ্ন তিনি নিজেই বিষয়টি নিয়ে মুখ না খোলায় তিনি লটারি পেয়েছেন, না পাননি তা স্পষ্ট নয়। তবে সূত্রের খবর, অনুব্রতবাবু বা ঘনিষ্ঠমহলে কেষ্টদা তাঁর পরিচিতদের জানিয়েছেন তিনি কোনও লটারির টিকিট নাকি কেনেননি।

লটারির টিকিটটি যে বিক্রি হয়েছে তা নিশ্চিত হলেও তা অনুব্রত মণ্ডলই কিনেছিলেন এটা স্পষ্ট নয়। পুরো বিষয়টিই ধোঁয়াশার মধ্যে রয়েছে।

যে লটারি সংস্থার লটারি জেতার খবর সামনে এসেছে সেই সংস্থাও কিছু স্পষ্ট করেনি। না লটারি সংস্থা বিষয়টি নিয়ে মুখ খুলছে, না অনুব্রত মণ্ডল বিষয়টি নিয়ে কিছু খোলাখুলি জানাচ্ছেন, ফলে মানুষের কৌতূহল বেড়েই চলেছে।

খবরটি ছড়িয়ে পড়তে বিরোধী বিজেপিও কোমর বাঁধছে কীভাবে অনুব্রত মণ্ডলকে এ নিয়ে চাপে ফেলা যায় তা নিয়ে। সব মিলিয়ে পুরো বিষয়টিই একটা ধোঁয়াশার মধ্যে চরম কৌতূহল কাঁধে করে ঘুরছে।

Show More

Leave a Reply

Your email address will not be published.