Kolkata

অনুব্রতকে বিশ্রামে থাকতে বলা ২ চিকিৎসককে সমন পাঠাল সিবিআই

অনুব্রত মণ্ডল কাণ্ডে এবার ২ চিকিৎসককে সমন পাঠাল সিবিআই। অনুব্রত মণ্ডলকে ১৪ দিনের বিশ্রামে থাকার কথা লিখে দেওয়াকে সামনে রেখেই এই তলব।

গরু পাচার কাণ্ডে তৃণমূলের হেভিওয়েট নেতা তথা বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে গত বৃহস্পতিবার গ্রেফতার করেছে সিবিআই। আপাতত তিনি সিবিআই হেফাজতে। এবার এই মামলায় ২ চিকিৎসককেও সমন পাঠাল সিবিআই।

এঁদের একজন চন্দ্র অধিকারী। যিনি অনুব্রত মণ্ডলকে দেখতে তাঁর বাড়িতে যান। তারপর সাদা কাগজে তাঁকে ১৪ দিন বিশ্রামে থাকার কথা লিখে দেন।

যদিও পরে এই চিকিৎসক দাবি করেন তাঁকে বোলপুর সাব ডিভিশনাল হাসপাতালের সুপার সাদা কাগজে এই বিশ্রামের কথা লিখতে বাধ্য করেন।

সিবিআই মনে করছে চিকিৎসকের দেওয়া এই ১৪ দিনের বিশ্রামের পরামর্শকে ঢাল হিসাবে ব্যবহার করে হাজিরা এড়ানোর চেষ্টা করছিলেন অনুব্রত।

চন্দ্র অধিকারী ছাড়াও আরও এক চিকিৎসককে সমন পাঠিয়েছে সিবিআই। তিনি বোলপুর সাব ডিভিশনাল হাসপাতালের সুপার বুদ্ধদেব মুর্মু।

চন্দ্র অধিকারীর এঁর বিরুদ্ধেই অভিযোগ যে বু্দ্ধদেববাবু তাঁকে সাদা কাগজে বিশ্রামের কথা লিখতে বাধ্য করেন। এই ২ চিকিৎসককে সমন পাঠিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে সিবিআই।

এঁদের কাছ থেকে জানার চেষ্টা হচ্ছে এঁরা কাদের নির্দেশে এ কাজ করেন। এর পিছনে কে বা কারা রয়েছেন তা জানার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকরা। কারণ ইতিমধ্যেই পিঠ বাঁচাতে বুদ্ধদেব মুর্মুও দাবি করেছেন তাঁকে আবার তাঁর ওপর তলা থেকে আসা নির্দেশ মানতে হয়েছে।

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button