World

বারান্দায় খেলতে খেলতে ৩ তলা থেকে পড়ে গেল ৬ বছরের মেয়ে

বারান্দায় খেলা করছিল ৬ বছরের ছোট্ট মেয়েটা। বাবা-মা ভিতরে কাজে ব্যস্ত। তাঁদের খেয়ালও নেই মেয়ে কোথায় রয়েছে, কী করছে। এদিকে খেলতে খেলতে সে কোনওভাবে বারান্দার ধারে চলে আসে। তারপর হয়ত কোনও কারণে ঝুঁকতে গিয়ে টাল সামলাতে না পেরে পড়ে যায় নিচে। সটান ৩ তলা থেকে আছড়ে পড়ে ১ তলায়। ভারতীয় ওই শিশুটির নাম সাফা।

শিশুটিকে পড়ে যেতে দেখে দ্রুত আশপাশের লোকজন ছুটে আসেন। তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আপাতত হাসপাতালেই চিকিৎসাধীন মেয়েটি। চিকিৎসকেরা জানাচ্ছেন দেহের অনেকগুলি হাড় ভেঙে গিয়েছে। তাকে পর্যবেক্ষণে রাখা হচ্ছে। তার চিকিৎসার জন্য হাসপাতালের তরফে চিকিৎসকদের একটি বিশেষ দল তৈরি করা হয়েছে। সেই চিকিৎসকেরা সর্বক্ষণ শিশুটিকে বাঁচানোর লড়াই লড়ছেন।

ঘটনাটি ঘটেছে সংযুক্ত আরব আমিরশাহীর শারজা শহরে। খতিয়ান বলছে এখানে বহুতল থেকে শিশু পড়ে যাওয়া কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়। শেষ ৩ মাসে এই নিয়ে ১৬টি শিশু বারান্দা থেকে বিভিন্ন তলা থেকে নিচে পড়ে গেল। এভাবে একের পর এক ঘটনা স্থানীয় প্রশাসনকেও চিন্তায় ফেলেছে। এমন কী ঘটছে যে এত শিশু বহুতল থেকে নিচে পড়ে যাচ্ছে। খোঁজ শুরু হয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Tags
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close