Sports

তাঁর স্ত্রী খুশি হলেই তিনি খুশি, বললেন ধোনি

যে কোনও বিবাহিত মহিলা ফের একবার বোধহয় তাঁর স্বামীকে এটা শোনানোর সুযোগ পেলেন যে, ধোনিকে দেখে শেখো। খোরাকটা অবশ্যই মহেন্দ্র সিং ধোনি নিজেই দিলেন। ভারতের অনেক স্বামীকেই সমস্যায় ফেলে দিলেন তিনি। চেন্নাইতে একটি অনুষ্ঠানে ধোনি বলেন, তিনি একজন আদর্শ স্বামীর চেয়েও বেশি কিছু। কারণ তিনি তাঁর স্ত্রী যা করতে চান তাই করতে দেন। তাঁর দাবি, তাঁর স্ত্রী খুশি হলেই তিনি খুশি।

ধোনি আরও বলেন, বিয়ের আগে অনেক পুরুষই সিংহের মত থাকেন। কিন্তু বিয়ের আসল সৌন্দর্য বোঝা যায় বয়স ৫৫ বছর পার করার পর। তিনি তাঁর স্ত্রীকে তাঁর সব ইচ্ছা পূরণ করতে দেন। এভাবেই তিনি স্ত্রীয়ের খুশির মধ্যে নিজের খুশি খুঁজে পান। অবশ্যই ধোনির এই মন্তব্যের পর অনেকেই মজার ছলে বলছেন, ধোনি যা বললেন তা তাঁর স্ত্রী সাক্ষীর প্রতি অনেক মহিলাকে ঈর্ষান্বিত করার জন্য যথেষ্ট।

মহেন্দ্র সিং ধোনির সঙ্গে সাক্ষীর বিয়ে হয় ২০১০ সালে। তাঁদের একটি কন্যাও রয়েছে। সুখী দম্পতির যে ছবি এদিন ধোনি তুলে ধরলেন তা অবশ্যই সুন্দর। ধোনি খেলা থেকে ২ মাসের ব্রেক নিয়েছিলেন আগেই। এখন অবশ্য তাঁর ফেরা নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে। ভারতের কোচ রবি শাস্ত্রীই ইঙ্গিত দিয়েছেন আইপিএল-এ ধোনির বিষয়টি নিয়ে আলোচনা হতেই পারে। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ও পরিস্কার করে কিছু বলেননি ধোনির খেলা নিয়ে। তবে ধোনি নিয়ে এখনও উচ্ছ্বসিত সৌরভ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button