Entertainment

কেন্দ্রের কাছ থেকে ‘ওয়াই’ ক্যাটাগরির সুরক্ষা পাবেন কঙ্গনা রানাওয়াত

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে ‘ওয়াই’ ক্যাটাগরির সুরক্ষা দেবে কেন্দ্র। এজন্য স্বরাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদও জানিয়েছেন কঙ্গনা।

নয়াদিল্লি : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্বজনপোষণ, ড্রাগ যোগ, মাফিয়ারাজের অভিযোগ থেকে শুরু করে সুশান্তের মৃত্যুতে এফআইআর পর্যন্ত না করার জন্য মুম্বই পুলিশ সহ ক্ষমতাসীন শিবসেনার বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুলছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এমনকি সুর চড়াতে গিয়ে মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গেও তুলনা করে বসেন অভিনেত্রী। যা নিয়ে তোপ দাগে শিবসেনা।

শিবসেনা নেতা সঞ্জয় রাউত তো কঙ্গনাকে প্রকাশ্যে অশ্লীল ভাষায় আক্রমণও করেন। মুম্বই এসে যে কঙ্গনাকে সমস্যায় পড়তে হবে তাও বুঝিয়ে দেন তিনি। তারপরই পাল্টা কঙ্গনা কার্যত চ্যালেঞ্জের সুরেই জানিয়ে দেন তিনি আগামী ৯ সেপ্টেম্বর মুম্বই আসছেন।

মহারাষ্ট্র সরকার ও শিবসেনা নেতা সঞ্জয় রাউতের সঙ্গে সরাসরি কঙ্গনার যে লড়াই শুরু হয়েছে তাতে তাঁর সুরক্ষা নিয়ে চিন্তিত কেন্দ্র। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের এক আধিকারিক সংবাদ সংস্থা আইএএনএস-কে জানিয়েছেন কঙ্গনা রানাওয়াত মুম্বইতে ৯ সেপ্টেম্বর নামার আগেই তাঁকে ‘ওয়াই’ ক্যাটাগরির বিশেষ সুরক্ষা দেওয়া হবে। যাতে তাঁর কোনও ক্ষতি না হয়।

কী এই ‘ওয়াই’ ক্যাটাগরির সুরক্ষা বলয়? ‘ওয়াই’ ক্যাটাগরির সুরক্ষায় কঙ্গনার সঙ্গে প্রতিদিন ৩ শিফটে একজন ব্যক্তিগত সুরক্ষা আধিকারিক থাকবেন। থাকবেন ৮ জন কমান্ডো। যাঁরা তাঁকে সর্বক্ষণ পাহারায় রাখবেন। এছাড়া কঙ্গনা বাড়িতে থাকাকালীন তাঁকে সুরক্ষা দেওয়ার জন্য ৫ জন সুরক্ষা আধিকারিক মোতায়েন থাকবেন।


তাঁকে ‘ওয়াই’ ক্যাটাগরির সুরক্ষা দিতে চলেছে কেন্দ্র একথা জানার পরই কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানিয়েছেন। কঙ্গনা লিখেছেন এটা থেকে প্রমাণ হল এ দেশে দেশাত্মবোধক কণ্ঠকে কোনও ফ্যাসিস্ট স্তব্ধ করতে পারবেননা।

এদিকে কঙ্গনা রানাওয়াত যে রাজ্য থেকে এসেছেন সেই হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুর ইতিমধ্যেই ঘোষণা করেছেন হিমাচলে কঙ্গনাকে বিশেষ সুরক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। যাতে তাঁর কোনও ক্ষতি না হয়। ফলে শিবসেনা নেতা সঞ্জয় রাউত যে হুংকার দিয়েছিলেন যে কঙ্গনাকে শাস্তি দেবেন শিবসেনার মহিলা কর্মীরা সে কাজ এখন এই সুরক্ষা বলয় ভেদ করে করা অত সহজ হবে না। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button