Entertainment

কোন হিরোর জন্য পাগল কঙ্গনা, অবাক খোদ বলিউড

তিনি সহজে কারও সুখ্যাতি করেননা। এমন একটা ধারনা কঙ্গনা সম্বন্ধে বলিউডে প্রচলিত। সেই কঙ্গনার পছন্দের হিরোর নাম শুনে অনেকেই চমকে গেছেন।

কখনও হৃতিক রোশন তো কখনও রণবীর কাপুর, কখনও রণবীর সিং তো কখনও করণ জোহর, এমন আরও নানা বলিউড হুজ হু-কে বার বার তাঁর কড়া শব্দের মুখে পড়তে হয়েছে। কড়া সমালোচনা শুনতে হয়েছে। কঙ্গনা রানাওয়াত নামটা এখন বলিউড ইন্ডাস্ট্রিতে একটা বিদ্রোহের নাম। কাউকেই যেন তাঁর মনে ধরে না।

সেই কঙ্গনার পছন্দের এক হিরো রয়েছেন। তাঁর সঙ্গে অভিনয় করতে মরিয়া কঙ্গনা। এতটাই মরিয়া যে নিজে মুখে কোনও রাখঢাক না করেই আবেদন জানালেন কেউ অন্তত তাঁদের ২ জনকে কোনও অ্যাকশনধর্মী সিনেমায় একসঙ্গে নিন।

এই হিরো সম্বন্ধে কখনও কোনও খারাপ কথাও কঙ্গনার মুখ থেকে বার হয়নি। কিন্তু তিনি তথাকথিত বলিউডের প্রথমসারির হিরোদের তালিকায় পড়েন না। তবে তাঁর বেশ কয়েকটি সিনেমা ইতিমধ্যেই সাড়া জাগিয়েছে।

প্রচারের আলো থেকেও তিনি নিজেকে কিছুটা দূরেই রাখেন। শরীরচর্চা, মার্শাল আর্ট চর্চা এসবের মধ্যেই ডুবে থাকতে পছন্দ করেন। তাই তাঁর ঝুলিতে ভর্তি অ্যাকশন সিনেমাই।


সেই বিদ্যুৎ জামওয়ালকে পছন্দ কঙ্গনার। বিদ্যুতের সঙ্গে সিনেমা করতে মরিয়া তিনি। পুরনো এক ফ্যাশন শো-এর মঞ্চে শো স্টপার হিসাবে বিদ্যুতের সঙ্গে তাঁর ছবি দিয়ে কঙ্গনা সোশ্যাল সাইটে নিজের মনের মধ্যে লুকিয়ে থাকা ইচ্ছাকে সামনে এনেছেন।

Vidyut Jammwal
বিদ্যুৎ জামওয়াল, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @mevidyutjammwal

শাহরুখ, সলমন, অক্ষয়, রণবীর, অজয়রা নন, কঙ্গনা পাগল বিদ্যুৎ জামওয়ালকে নিয়ে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button