National

ফের হাসপাতালে ভর্তি হলেন অমিত শাহ

করোনা ধরা পড়ার পর হাসপাতালে ২ বার ভর্তি হন। ফের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে হাসপাতালে ভর্তি করা হল।

নয়াদিল্লি : স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ফের ভর্তি হলেন হাসপাতালে। দিল্লির এইমসে ভর্তি করা হয় তাঁকে। গত শনিবার রাত ১১টা নাগাদ তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের তরফে কিছু জানানো না হলেও সংবাদ সংস্থা আইএএনএস জানাচ্ছে অমিত শাহ-র শ্বাসজনিত সমস্যা হচ্ছে। সেজন্যই তড়িঘড়ি তাঁকে রাতেই হাসপাতালে ভর্তি করতে হয়। তবে এখন তাঁর অবস্থা স্থিতিশীল বলেই জানতে পারা যাচ্ছে।

গত ২ অগাস্ট অমিত শাহর করোনা ধরা পড়ে। পজিটিভ হওয়ার পর তিনি গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি হন। বেসরকারি সেই হাসপাতালেই তাঁর করোনা চিকিৎসা হয়। ১৪ অগাস্ট তিনি করোনা মুক্ত হন। ফেরেন বাড়িতে। তবে তিনি ট্যুইট করে জানান চিকিৎসকদের পরামর্শে তিনি হোম আইসোলেশনেই থাকবেন। গত ১৮ অগাস্ট তাঁর ফের শারীরিক অবস্থার অবনতি হয়। গা হাত পায়ে ব্যথা ও প্রবল ক্লান্তি নিয়ে তাঁকে এবার ভর্তি করা হয় দিল্লির এইমসে।

এইমসে তারপর তাঁর করোনা পরবর্তী শারীরিক অবস্থার চিকিৎসা হয়। সেই চিকিৎসা চলে ১৩ দিন। ১৩ দিন এইমসে ভর্তি থাকার পর সম্পূর্ণ সুস্থ হয়ে তিনি গত ৩১ অগাস্ট বাড়ি ফেরেন। তারপর থেকে তিনি সুস্থই ছিলেন। কিন্তু ফের গত শনিবার তাঁর শারীরিক অবস্থার অবনতি হল। তাঁকে ভর্তি করা হল এইমসে। আপাতত তিনি এইমসেই ভর্তি।

তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর পাওয়ার পর বিজেপির বিভিন্ন নেতা তাঁর দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল সাইটে পোস্ট করেন। এদিকে আগামী সোমবার থেকে শুরু হচ্ছে সংসদের বাদল অধিবেশন। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এবার একগুচ্ছ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে সাংসদদের। করোনা বিধি মেনেই হবে অধিবেশন।

সংসদীয় নিয়ম অনুযায়ী ৬ মাসের বেশি ২টি অধিবেশনের মধ্যে ব্যবধান রাখা যায়না। ফলে অধিবেশন প্রায় অবশ্যম্ভাবী হয়ে পড়েছিল। তাই বাদল অধিবেশন ডাকতেই হয়েছে। তবে কড়া ভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে সাংসদ সহ সংসদে থাকা সকলকে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button