World

ভোটারদের লক্ষ্য করে গুলিবর্ষণ করল একদল দুষ্কৃতি

ভোটারদের ভোটগ্রহণ কেন্দ্রে নিয়ে যাওয়ার জন্য ২টি বাসের বন্দোবস্ত হয়েছিল। সেই বাসে করেই তাঁরা ভোটগ্রহণ কেন্দ্রের দিকে যাচ্ছিলেন সকালে। সে সময়ে মাঝরাস্তায় তাঁদের বাসের পথ আটকায় কিছু দুষ্কৃতি। প্রথমে তারা সামনে থাকা বাসে পাথর ছুঁড়তে শুরু করে। তাতে বাসের সামনের উইন্ডস্ক্রিন ভেঙে যায়। ভেঙে যায় কাচের জানলা। আতঙ্কে চিৎকার করে ওঠেন ভোটাররা। এরপরই দ্বিতীয় বাস লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে তারা।

দ্বিতীয় বাসটিতে থাকা ভোটাররা আতঙ্কে বাসের মধ্যেই লুকিয়ে পড়েন। মাথা নিচু করে বসে থাকেন। এদিকে গুলিতে ঝাঁঝরা হয়ে যায় বাসটি। এদিকে এমন ঘটনার খবর পেয়ে দ্রুত সেখানে হাজির হয় পুলিশবাহিনী। পুলিশ আসতে দেখে সেখান থেকে দ্রুত চম্পট দেয় দুষ্কৃতিরা। ফলে তাদের পাকড়াও করতে সমর্থ হয়নি পুলিশ। তবে তাদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। আতঙ্কিত বাসযাত্রীদের উদ্ধার করেছে পুলিশ। তবে এতকিছু হলেও কোনও বাসযাত্রীর কোনও ক্ষতি হয়নি।

শনিবার শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হয় অষ্টম প্রেসিডেন্সিয়াল নির্বাচন। তারই ভোটগ্রহণ শুরু হয় সকাল ৭টা থেকে। শ্রীলঙ্কার মান্নার জেলায় ২টি বাসে করে ভোটারদের ভোট কেন্দ্রে নিয়ে যাওয়ার সময় এই ঘটনাটি ঘটে। এই ঘটনায় এলাকায় আতঙ্ক তৈরি হলেও পরে ভোটারদের লম্বা লাইনই চোখে পড়েছে। শ্রীলঙ্কার ১২ হাজার ভোট কেন্দ্রে এদিন ভোটগ্রহণ করা হয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.