Sports

চিকিৎসা করাতে জার্মানি যাচ্ছেন রাহুল

চিকিৎসা করাতে জার্মানি পাড়ি দিচ্ছেন তিনি। ফলে সামনের বড় সুযোগ হাতছাড়া হতে চলেছে। কিন্তু কিছু করারও নেই। বিষয়টি যে সত্যি তা নিশ্চিত করেছেন জয় শাহ।

ভারতে এ রোগের সঠিক চিকিৎসা নিয়ে নিশ্চিত নন। তাই এবার কুঁচকির সমস্যা নিয়ে জার্মানি পাড়ি দিচ্ছেন রাহুল। ডান কুঁচকিতে তাঁর সমস্যা রয়েছে।

ফলে ইতিমধ্যেই তিনি একটি সুযোগ হাতছাড়া করতে বাধ্য হয়েছেন। জার্মানি গিয়ে চিকিৎসা তাঁর ঝুলি থেকে আরও একটি বড় সুযোগ কেড়ে নিচ্ছে।

ভারতের সঙ্গে দক্ষিণ আফ্রিকার টি-২০ সিরিজ চলছে। এতে প্রথম ম্যাচ হওয়ার আগেই ভারতের অন্যতম ব্যাটার কেএল রাহুলের কুঁচকির সমস্যা দেখা দেয়। ফলে তিনি চলতি সিরিজে ভারতীয় দলে জায়গা পাননি।

Kannanur Lokesh Rahul
ফাইল : কেএল রাহুল, ছবি – আইএএনএস

এই সিরিজ শেষ করে ভারতীয় দলের রয়েছে ইংল্যান্ড সফর। সেখানে যখন ভারতীয় ক্রিকেট দল পাড়ি দেবে তখন কেএল রাহুল পাড়ি দেবেন জার্মানি। কুঁচকির চিকিৎসা করাতে। ফলে তাঁর ইংল্যান্ড সফরও হাতছাড়া হচ্ছে।

কেএল রাহুলের এই কুঁচকির সমস্যা নিয়ে চিন্তায় রয়েছে বিসিসিআই। জার্মানি গিয়ে তিনি সুস্থ হয়ে আসুন এটা চাইছে ভারতীয় ক্রিকেট বোর্ডও। কেএল রাহুল যে জার্মানিতে চিকিৎসা করাতে যাচ্ছেন তা নিশ্চিত করেছেন বিসিসিআই-এর সচিব জয় শাহ।

প্রসঙ্গত ইংল্যান্ডে যে ১টি টেস্ট রয়েছে তাতে অধিনায়ক রোহিত শর্মার ডেপুটি ছিলেন রাহুলই। কিন্তু এখন তাঁর নাম বাদ দিয়ে অন্য নাম খুঁজছে বিসিসিআই। যাঁকে রোহিত শর্মার ডেপুটি করা যায়। এর আগে আইপিএল-এ নতুন দল লখনউ সুপার জায়ান্টস-এর অধিনায়ক হিসাবে কেএল রাহুল দারুণ ক্রিকেট উপহার দিয়েছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.