Sports

তিনি ৯৯৯ রান এগিয়ে, উত্তরে বললেন রাহুল

যেমন প্রশ্ন তেমন উত্তর। মজার পাল্টা মজা। আসলে গত শুক্রবার ভারতের রুদ্ধশ্বাস জয়ের পর ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহল জনপ্রিয় চহল টিভি-তে কেএল রাহুলকে নিয়ে দাঁড়ান। সেখানে প্রশ্ন করতে গিয়ে চাহল রাহুলকে জিজ্ঞাসা করেন রাহুল কী বলতে পারবেন যে তিনি চাহলের টি-২০ আন্তর্জাতিকে করা মোট রানের থেকে কত রান এগিয়ে? যেমন প্রশ্ন তেমন উত্তর, রাহুলও উত্তর দেন ৯৯৯ রান।

রাহুলের এই উত্তরের পিছনে অবশ্য কারণ আছে। কেএল রাহুল শুক্রবারের ম্যাচে বিরাট কোহলির পাশাপাশি ভারতকে একটা দুরন্ত শুরু দেন। রানের গতি তিনিই প্রথমে ধরে রাখেন। করেন ৬২ রান। আর সেইসঙ্গে টি-২০ আন্তর্জাতিকে ১ হাজার রান পূর্ণ করেন। তিনি হলেন সপ্তম ভারতীয় ক্রিকেটার যিনি টি-২০ আন্তর্জাতিকে ১ হাজার রান পূর্ণ করার কৃতিত্ব অর্জন করলেন।

রাহুল ১ হাজার রান করার পর চাহলের প্রশ্নের উত্তরে ৯৯৯ রান বলার মানে চাহলের এখন স্কোর মাত্র ১ রান! আদপে তা নয়। দুজনেই ভারতীয় টিমের নির্ভরযোগ্য সদস্য। দুজনের মধ্যে এই খুনসুটিটা বেজায় উপভোগও করেছেন সাধারণ মানুষ। প্রসঙ্গত বিরাটের অবিস্মরণীয় ইনিংসের ভরসা করেই ভারত শুক্রবার হায়দরাবাদে ওয়েস্ট ইন্ডিজের করা ২০৭ রানের ইনিংসকে টপকাতে সমর্থ হয়। এবার রবিবার তিরুবনন্তপুরমে ৩ ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচ জিততে পারলেই ভারত সিরিজ জয় করে নেবে ১ ম্যাচ বাকি থাকতেই। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Tags
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close