National

সংকটজনক অরুণ জেটলি, হাসপাতালে দেখে এলেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী

প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলির অবস্থা সংকটজনক। আপাতত এইমসে ভর্তি রয়েছেন তিনি। তাঁর হৃদযন্ত্র ও ফুসফুস কাজ করছে না। তাঁকে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছে। শনিবার তাঁকে দেখতে দিল্লির এইমসে হাজির হন বিজেপির নেতা মন্ত্রীরা। সারাদিনই তাঁদের আনাগোনা চলেছে। এছাড়া কংগ্রেসের অভিষেক মনু সিংভি, বহুজন সমাজ পার্টির নেত্রী মায়াবতীও আসেন অরুণ জেটলিকে দেখতে। সকলেই এসেছেন, খোঁজখবর নিয়েছেন। যদিও তা বোঝার অবস্থায় নেই অরুণ জেটলি।

শনিবার অরুণ জেটলির অবস্থার কথা শুনে দ্রুত বিহার থেকে দিল্লি উড়ে আসেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। বিমানবন্দরে অবতরণের পর সোজা তিনি হাজির হন হাসপাতালে। সেখানে অরুণ জেটলির শারীরিক পরিস্থিতি সম্বন্ধে খোঁজখবর নেন। অবশ্য তার আগে শুক্রবারই এইমসে হাজির হন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দেখে আসেন বিজেপির অন্যতম নেতা অরুণ জেটলিকে।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও হাসপাতালে গিয়ে অরুণ জেটলিকে দেখে আসেন। হাসপাতালে হাজির হন লোকসভার স্পিকার ওম বিড়লা এবং অন্য বিজেপি নেতারা। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত ৯ অগাস্ট এইমসে ভর্তি করা হয় অরুণ জেটলিকে।

নরেন্দ্র মোদী ক্ষমতায় আসার পর অরুণ জেটলি সামলেছেন অর্থমন্ত্রীর পদ। বেশ কিছুদিন প্রতিরক্ষাও ছিল তাঁর দায়িত্বে। তবে অর্থমন্ত্রী হিসাবেই তাঁর কার্যকাল সবচেয়ে বড়। যদিও গত বছর থেকেই অরুণ জেটলি শারীরিক সমস্যায় ভুগছিলেন। মাঝেমধ্যেই তাঁকে বিদেশে যেতে হচ্ছিল চিকিৎসার জন্য। ২০১৯ লোকসভা নির্বাচনেও তিনি ভোটে দাঁড়াননি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *