Entertainment

একটি আইডিয়া শুনে অমিতাভ বচ্চনের মনে হচ্ছে দেশের ভবিষ্যৎ উজ্জ্বল

অমিতাভ বচ্চনের মনে হচ্ছে দেশের ভবিষ্যৎ উজ্জ্বল। কিন্তু কেন মনে হচ্ছে একথা। একটা আইডিয়া তাঁকে এ বিষয়ে অনেকটা নিশ্চিত করেছে।

অমিতাভ বচ্চন অনেক সময়ই তাঁর নানা কথা, নানা ভাবনা কৌন বনেগা ক্রোড়পতি অনুষ্ঠানের হট সিটে বসা মানুষজনের সঙ্গে ভাগ করে নেন। তাঁদের কথাও শোনেন। এবার সেই সিটে বসেছিল এক ১৩ বছরের বালক। সে কি হতে চায়? এমন প্রশ্ন তো এই বয়সের কিশোর কিশোরীদের শুনতেই হয়।

ডাক্তার, ইঞ্জিনিয়ারের মত গড়পড়তা উত্তরের বাইরে এই কিশোর কিন্তু জানায় সে একজন সফল ব্যবসায়ী হতে চায়। এবার একটু থমকে যান অমিতাভ বচ্চন। জিজ্ঞেস করেন কিসের ব্যবসা করতে চায় সে?

উত্তরে ওই কিশোর জানায়, সে জুতোর ব্যবসা করতে চায়। তবে সব ধরনের জুতো নয়। ৩ ধরণের জুতো সে তার সংস্থায় তৈরি করবে। একটি করবে পদাতিক সেনার জন্য। তার মতে, সেনাদের ভারী জুতো বহন করতে হয়। যার জন্য তাঁদের নানা ধরনের ব্যথার শিকার হতে হয়।

সে এমন জুতো সেনার জন্য বানাতে চায় যা এখন ব্যবহৃত জুতোর চেয়ে হালকাও হবে, আবার টেকসইও হবে। আবার সব ধরনের অবস্থায় ভাল থাকবে।

নমিশ নামে ওই কিশোর জানায় সে আর এক ধরনের জুতো বানাবে যা তার সংস্থা থেকে কেনার পর গ্রাহক চাইলে একটি অ্যাপের মাধ্যমে জুতোর রংও বদল করতে পারবেন।

কিশোরের এসব নানা আইডিয়া শুনে অভিভূত অমিতাভ বলেন, তিনি ওই কিশোরের জন্য গর্বিত। এই নতুন প্রজন্মই যে দেশের ভবিষ্যৎ উজ্জ্বল করবে সে বিষয়ে নিশ্চিত বলেও জানান অমিতাভ বচ্চন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button