Entertainment

আমির খানের বাড়িতে করোনার থাবা

এবার আমির খানের বাড়িতেই থাবা বসাল করোনা। আর সেকথা নিজেই জানালেন বলিউড সুপারস্টার।

মুম্বই : বলিউড সুপারস্টার আমির খানের বাড়িতেই খোঁজ মিলল করোনার। তাঁর একাধিক কর্মচারি করোনা আক্রান্ত বলে নিজেই জানিয়েছেন আমির খান। দ্রুত মুম্বই পুরসভায় খবর দেন তিনি। পুরসভার তরফে দ্রুত বন্দোবস্ত করা হয়। করোনা পজিটিভদের দ্রুত নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে তাঁদের চিকিৎসা শুরু হয়েছে। এদিকে যে বাড়িতে একজনও করোনা রোগী পাওয়া গেছে, সেখানে বাকিদের পরীক্ষা আবশ্যিক।

আমির খান জানিয়েছেন, তাঁর ও তাঁর পরিবারের সকলেরও তাই করোনা পরীক্ষা হয়ে গেছে। বাকি রয়েছেন কেবলমাত্র তাঁর মা। যাঁকে আমির নিজেই করোনা পরীক্ষা করাতে নিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন পর্দার পিকে। আমির এটাও জানিয়েছেন যে তাঁদের সকলের পরীক্ষার ফলও হাতে এসেছে। তাঁরা কেউই করোনা পজিটিভ নন।

এখন মায়ের পরীক্ষার ফলটা নিয়ে চিন্তায় রয়েছেন আমির। আমির সকলের কাছে অনুরোধ করেছেন তাঁর মায়েরও যেন করোনা নেগেটিভ আসে সেজন্য প্রার্থনা করতে। সেইসঙ্গে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, মুম্বই পুরসভা, কোকিলাবেন হাসপাতাল, সকলকে ধন্যবাদ জানিয়েছেন আমির। ভারতের মধ্যে সবচেয়ে খারাপ অবস্থায় রয়েছে মহারাষ্ট্র। আর মুম্বই তার মধ্যে সবচেয়ে শোচনীয় অবস্থায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button