World

যৌন উত্তেজনায় প্রেমিকার নাক, কান খুবলে দিল প্রেমিক

থমাস হ্যারিসের লেখা রহস্য সিরিজে হ্যানিবল লেকটার চরিত্রটাকে মনে পড়ে? এক নরখাদক সিরিয়াল কিলার। রহস্য কাহিনির সেই চরিত্রই এবার যেন সামনে উঠে এল। প্রাণে না মারলেও রাশিয়ায় এমনই এক ঘটনা আপাতত ঘুরছে লোকমুকে। ৪১ বছরের ইরিনা গোচার। পেশায় নার্স ওই মধ্যবয়সী মহিলাকে দেখে এখন শিউরে উঠছেন সকলে। দেখলে মনে হবে নরখাদক কোন প্রাণি তাঁর ওপর হামলা চালিয়েছে। মুখ, নাক, কান খুবলে খেয়েছে। কিন্তু ঘটনা একেবারে অন্য। কোনও জংলি জন্তু নয়, এই কাজ তাঁর প্রেমিকের।

অভিযোগ যৌন কামনা চরমে পোঁছনোয় নিজেকে সামলাতে না পেরে তাঁর প্রেমিক আনাতোলি ইজকভ ইলিনাকে এভাবে কামড়ে ক্ষতবিক্ষত করে দেয়। আপাতত প্রেমিকের ভালবাসার চোটে প্রেমিকার ঠোঁট, নাক, কান বীভৎস চেহারা নিয়েছে। ইলিনার পরিবার পুলিশকে জানিয়েছে, আনাতোলির সঙ্গে ইরিনার পরিচয় সোশ্যাল সাইটে। বেশ কিছুদিন আলাপ গভীর হওয়ার পর আনাতোলি এক সুন্দর সন্ধ্যায় ডিনারের জন্য ইরিনাকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানায়। এক স্বপ্নের সন্ধ্যায় দারুণ কিছু মুহুর্তের উত্তেজনায় ফুটতে ফুটতে ইরিনা পৌঁছন আনাতোলির বাড়িতে। সেখানে দুজনে বেশ কিছুক্ষণ মদ্যপান করেন। তারপরই শুরু হয় প্রেমিকের ভয়ংকর ভালবাসা।

ইজকভকে পরে পুলিশ গ্রেফতার করে। পরে অবশ্য জামিনে মুক্তিও পেয়েছে সে। আর সেখানেই হয়েছে কাল। সেদিনের ভয়ংকর স্মৃতি এমনভাবে ইরিনার পিছু ধাওয়া করছে যে ইজকভ গারদের বাইরে শুনে অজানা আতঙ্কে তাঁর রাতে ঘুম পর্যন্ত আসছে না।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button