Sports

তাঁর হাঁকানো ছক্কায় আঘাত পাওয়া ছোট্ট মেয়েটা ব্যথা ভুলল রোহিত শর্মার আদরে

রোহিত শর্মা যখন ছক্কা হাঁকান তা গিয়ে আছড়ে পড়তে থাকে গ্যালারিতে। তেমনই একটি ছক্কায় আঘাত পায় ৬ বছরের ছোট্ট মেয়েটি। পরে রোহিতের আচরণে খুশি সকলে।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে গত মঙ্গলবার রোহিত শর্মা রণংদেহী মূর্তিতে প্রহার করছিলেন ইংল্যান্ডের বোলারদের। চার আর ছক্কার বন্যা বইছিল মাঠে।

ডেভিড উইলি পঞ্চম ওভার করার সময় রোহিত তাঁর একটি বল হুক করে ছক্কা হাঁকান। বলটি সোজা গিয়ে পড়ে গ্যালারিতে।

দর্শকরা হইহই করে উঠলেও একটি ৬ বছরের মেয়ে কিন্তু যন্ত্রণায় ককিয়ে ওঠে। বল সোজা আঘাত করে তাকে। আঘাত পাওয়ার পর ইংল্যান্ড ক্রিকেট টিমের চিকিৎসকেরা তার চিকিৎসাও করেন। খেলাও সামান্য সময়ের জন্য বন্ধ হয়ে যায়।

এরপর খেলা শুরু হলেও রোহিতের ব্যাট দাপট চালিয়ে যায়। ভারত সহজেই ম্যাচ জেতে একটাও উইকেট না হারিয়ে। খেলার পর রোহিত কিন্তু হাজির হন ওই ছোট্ট মেয়েটির কাছে। তাকে আদর করে হাতে তুলে দেন চকোলেট।


রোহিত শর্মাকে কাছে পেয়ে, তার কাছ থেকে উপহার পেয়ে কার্যত ব্যথা ভুলে যায় শিশুটি। বরং তার মুখে হাসি ফুটে ওঠে। রোহিত শর্মার এই আচরণের প্রশংসা করেছেন সকলেই।

ইংল্যান্ড ক্রিকেট টিমও মীরা সালভি নামে ওই ৬ বছরের মেয়েটিকে তাদের একটি জার্সি উপহার দেয়। এত উপহারে ছোট্ট মীরা ব্যথা ভুলে আনন্দে মেতে ওঠে। তার মুখ হাসিতে ভরে ওঠে।

প্রসঙ্গত প্রথম একদিনের ম্যাচে কার্যত ইংল্যান্ডকে দাঁড়াতেই দেয়নি ভারত। বুমরাহ বল হাতে যেমন ভয়ংকর হয়ে ওঠেন, ব্যাট হাতে তেমনই ভয়ংকর হয়ে ওঠেন রোহিত শর্মা।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button