Entertainment

কচুরি খেতে কাকে সঙ্গে নিয়ে যাবেন অমিতাভ, কোথায় যেতে চান তিনি

অমিতাভ বচ্চন এখনও ৮১ বছরের যুবক। তাঁর এই সুস্বাস্থ্য ধরে রাখা অনেকে উদাহরণ হিসাবে ব্যবহার করেন। সেখানে তিনিই কিনা কচুরি খেতে যেতে চান।

কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের শো কৌন বনেগা ক্রোড়পতি-তে এক মহিলা হট সিটে বসে অভিযোগ করেন যে তাঁর স্বামীর এমন চেহারা যেন ফ্যামিলি প্যাক। সুযোগ পেলেই কচুরি, সিঙ্গারা, ভুজিয়া খেতে থাকেন তিনি। আর খাওয়ার পর কোথাও যেতে চান না। ঘুমিয়ে পড়েন।

ওই মহিলা অমিতাভ বচ্চনকে অনুরোধ করেন তিনি যেন তাঁর স্বামীকে একটু বুঝিয়ে বলেন। অমিতাভ এবার ঘুরে তাকান ওই ব্যক্তির দিকে। তারপর যা বলেন তাতে মহিলার মাথায় হাত হওয়ার জোগাড়।

অমিতাভ গুয়াহাটির বাসিন্দা ওই ব্যক্তিকে বলেন, এর পরের বার তিনি যদি কচুরি আর সিঙ্গারা খান তাহলে তিনি যেন তা অমিতাভের সঙ্গে ভাগ করে নেন। তিনি যে কচুরি, সিঙ্গারার পরম ভক্ত সেকথা জানিয়ে অমিতাভ বলেন, স্ত্রী যা বলছেন বলতে দিন। আপনার যা পছন্দ খাবেন।

এমনকি অমিতাভ আরও বলেন, বেনারসের কচুরি সবচেয়ে ভাল। ওই ব্যক্তিকে অমিতাভ বলেন, কখনও পারলে তিনি ওই ব্যক্তিকে নিয়ে একসঙ্গে বেনারস যাবেন। তারপর সেখানে পৌঁছে ২ জনে একসঙ্গে কচুরি আর সামোসা বা সিঙ্গারার ওপর ঝাঁপিয়ে পড়বেন।


এরপর মজার ছলেই অমিতাভ ওই ব্যক্তির স্ত্রীকে জিজ্ঞেস করেন, আপনার আর কিছু বলার আছে এ প্রসঙ্গে। অমিতাভ বচ্চন যে কচুরি সিঙ্গারার কতটা ভক্ত তা তিনি এদিন বুঝিয়ে দেন।

যদিও এটা প্রায় সকলের জানা অমিতাভ বচ্চন কঠোর খাদ্যাভ্যাসের মধ্যেই জীবন কাটান। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button