Saturday , October 20 2018
Sonam Kapoor

সোনম-আনন্দকে অভিনব শুভেচ্ছা জানাল কন্ডোম প্রস্তুতকারী সংস্থা

নতুন জীবনে পা রেখেছেন রুপোলী পর্দার ‘নীরজা’। এখন গুছিয়ে সংসার করার সময়। হাতে আছে অনেকগুলো ছবি ও বিজ্ঞাপনের শ্যুটিংয়ের কাজ। তার সঙ্গে চলবে মডেলিংও। ওদিকে স্বামী আনন্দ আহুজাও ব্যস্ত ব্যবসা সামলাতে। এত ব্যস্ততার মাঝে এখনও হানিমুনেই যাওয়া হয়নি তাঁদের। এদিকে এরমাঝেই তাঁদের নতুন দাম্পত্য জীবনের শুভেচ্ছা জানিয়ে এক কন্ডোম প্রস্তুতকারী সংস্থার তরফে এসেছে একটি ই-কার্ড। আর তা নিয়েই শোরগোল পড়ে গেছে নেট দুনিয়ায়।



স্বামী-স্ত্রীর মধ্যে স্বাভাবিক শারীরিক সম্পর্ক নিয়ে যাবতীয় রাখঢাক ঝেড়ে ফেলার দিন আগতপ্রায়। এখন বিষয়টাকে চুপিচুপি, ফিসফাস পর্যায়ে না রেখে স্বাভাবিক আলোচ্য করে ফেলার চেষ্টা চালাচ্ছে নব্য প্রজন্ম। যা আখেরে অবশ্যই সুস্থ ভাবনার প্রতীক। তবু কোথাও বোধহয় কন্ডোম প্রস্তুতকারক সংস্থা বলে হৈচৈটা একটু বেশি। বিস্কুট বা টিভির প্রস্তুতকারী সংস্থার তরফে সুন্দর শুভেচ্ছা ভেসে এলে তা নিয়ে হয়তো এত হৈচৈ হতনা। যতটা সোনম-আনন্দকে পাঠান কন্ডোম প্রস্তুতকারক সংস্থার শুভেচ্ছায় হচ্ছে।

দেশের একটি বিখ্যাত কন্ডোম প্রস্তুতকারী সংস্থা সম্প্রতি ট্যুইটারে সোনম ও তাঁর স্বামীকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছে। শুভেচ্ছাবার্তার সঙ্গে সংস্থাটি যুগলকে দিয়েছে বিশেষ প্রতিশ্রুতি। ট্যুইটে স্বামী-স্ত্রীর যৌন মিলনের মুহুর্তকে সুরক্ষিত করার আশ্বাস দিয়েছে কন্ডোম নির্মাণকারী সংস্থাটি। এরমধ্যেই ‘ট্যুইট’-টি ভাইরাল হয় গেছে সোশ্যাল সাইটে। পেয়েছে অজস্র লাইক। এর আগে বিরুষ্কাকেও একই স্টাইলে বিয়ের শুভেচ্ছা জানিয়েছিল ওই সংস্থা। সংস্থার তরফে সেলিব্রিটি নবদম্পতিদের এমন অভিনব কায়দায় শুভেচ্ছা পাঠান তাঁদের একটি দুরন্ত বিজ্ঞাপনী চমক বলে মেনে নিচ্ছেন সকলেই।

(ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম)



Advertisements

About News Desk

Check Also

Sonam Kapoor

ঘোষণা হল দিন, আগামী সপ্তাহে বিয়ের পিঁড়িতে বসছেন সোনম

মে মাসে পা দিতে না দিতেই আসল খবর সামনে আনল খোদ কাপুর পরিবার। এপ্রিল নয়, মে মাসের ৮ তারিখে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ‘রাঞ্ঝনা’, ‘নীরজা’, ‘প্যাডম্যান’ খ্যাত অভিনেত্রী সোনম কাপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.