Entertainment

হবু বরকে জড়িয়ে ধরলেন কনে, ভাইরাল সোনম কাপুরের মেহেন্দির ভিডিও

সচরাচর বিয়ের আনন্দে, উদ্বেগে বা লাজে রাঙা কনেকে একটু গুটিয়ে থাকতেই দেখা যায়। সেসব ভেঙে অবশ্য বেরিয়ে আসছেন এ যুগের সপ্রতিভ পাত্রীরা। সোনম কাপুরও তার ব্যতিক্রম নন। গত রবিবার ছিল ‘বীরে দ্যা ওয়েডিং’-এর অভিনেত্রীর মেহেন্দির অনুষ্ঠান। গোলাপি রঙের স্যুট পরিহিত পাত্র আনন্দ আহুজাও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। সোনমের মেহেন্দি উপলক্ষে অনিল কাপুরের জুহুর বাংলোয় বসে চাঁদের হাট। রানি মুখার্জী, অর্জুন কাপুর, প্রয়াত শ্রীদেবীর ২ মেয়ে জাহ্নবী কাপুর ও খুশি কাপুর সহ কে না ছিলেন ‘মিস্টার ইন্ডিয়া’-র বাড়িতে।

প্রথামাফিক গত রবিবার লাল মেহেন্দিতে প্রথমে রাঙিয়ে তোলা হয় সোনমের ২ হাত। বাদ যাননি সোনমের মনের মানুষ আনন্দও। তাঁর হাতেও লাগে স্ত্রীর নামের আদ্যক্ষর সম্বলিত মেহেন্দির রঙ। মেহেন্দি পরানো শেষ হতেই পরিবারের বাকি সদস্যের সঙ্গে গানের তালে ধীরে ধীরে কোমর দোলাতে শুরু করেন সোনম। হবু স্ত্রীর সঙ্গে যোগ দেন নাচে অপটু আনন্দও। মেয়ের মেহেন্দিতে নেচে ওঠেন অনিল কাপুর। সঙ্গে মা সুনিতাকেও দেখা যায় বন্ধুদের সঙ্গে কোমর দোলাতে।

নাচতে নাচতে হঠাৎ একঘর পরিজনের মাঝখানে আনন্দকে জড়িয়ে ধরেন উচ্ছ্বসিত সোনম। তবে সাবধানে। যাতে দু’জনের হাতের মেহেন্দি কোনওভাবেই ঘেঁটে না যায়। সচরাচর বিয়ের আনন্দানুষ্ঠানে বর-কনের এমন মাখো মাখো প্রেম চোখে পড়ে না। বাড়ির সকলের সামনে এভাবে বরকে জড়িয়ে ধরতে অনেক মেয়েই লজ্জাবোধ করেন। তাই সোনম ও আনন্দের আলিঙ্গনের মুহুর্তের সেই ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। হবু দম্পতির লঘু রোমান্সের জাদুতে মুগ্ধ হয়ে যান লক্ষ লক্ষ নেটিজেন।

(ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম)


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button