Sports

বিশ্বকাপ খেলা ফুটবলারকে সই করিয়ে চমক দিল মোহনবাগান, পূরণ হবে রয় কৃষ্ণার অভাব

রয় কৃষ্ণা এটিকে মোহনবাগানে এবার দলে নেই। এটা একটা বড় ধাক্কা ছিল সবুজ মেরুন শিবিরে। সেই অভাব পূরণ করে ফেলল মোহনবাগান।

এটিকে মোহনবাগান এখন ভারতের অন্যতম শক্তিশালী দল। এ নিয়ে দ্বিমত নেই ফুটবল মহলে। সেই মোহন শিবিরের বড় ভরসা ছিল তার ২ ফরোয়ার্ড রয় কৃষ্ণা এবং ডেভিড উইলিয়ামস। কিন্তু এই ২ তারকা ফুটবলারই এবার মোহনবাগানে নেই।

ফলে স্ট্রাইকার নিয়ে একটা বড় চিন্তা ছিল সবুজ মেরুন শিবিরে। চিন্তায় ছিলেন সমর্থকেরাও। এবার সেই অভাব অনেকটা পূরণ করে ফেললেন মোহন কর্মকর্তারা। এমনই এক চিন্তা হরণকারী ফুটবলারকে সই করালেন তাঁরা।

অস্ট্রেলিয়ার বিখ্যাত স্ট্রাইকার দিমিত্রি পেট্রাটোস-কে সই করাল এটিকে মোহনবাগান। আসন্ন ফুটবল মরসুমে এই অস্ট্রেলিয়ান ফুটবল তারকাকে দেখা যাবে মোহনবাগানের স্ট্রাইকার হিসাবে। যা অবশ্যই ছিল বড় চমক। মোহন সমর্থকদেরও চিন্তা এর ফলে কিছুটা কমল।

দিমিত্রি পেট্রাটোস ২০১৮ ফিফা বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলের সদস্য ছিলেন। তিনি অস্ট্রেলিয়া, সৌদি আরব, দক্ষিণ কোরিয়া এবং মালয়েশিয়ার ফুটল ক্লাবে খেলেও এসেছেন। ফলে এক বিশাল অভিজ্ঞতা নিয়ে মোহনবাগানের হয়ে মাঠে নামবেন তিনি।

দিমিত্রি হলেন মেরিনার্সদের জন্য এই মরসুমে সই করানো তৃতীয় বিদেশি ফুটবলার। এর আগে ব্রেন্ডন হামিল এবং ফ্লোরেনটিন পোগবাকে সই করিয়েছে মোহনবাগান।

দিমিত্রি পেট্রাটোসকে আসন্ন মরসুমে মোহনবাগানের লিস্টন কোলাসো, মনবিন্দর সিং, আশিকি কুরুনিয়ান এবং তরুণ চমক কিয়ান নাসিরির সঙ্গে প্রতিপক্ষের গোলে হানা দিতে দেখতে মুখিয়ে আছেন সবুজ মেরুন সমর্থকেরা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button