Friday , December 13 2019
Kartik Aaryan
দীপিকা পাড়ুকোনকে ডান্স স্টেপ শেখাচ্ছেন কার্তিক আরিয়ান, ছবি - আইএএনএস

দীপিকাকে বিমানবন্দরেই নাচ শেখালেন কার্তিক, জমে গেল ভিড়

মুম্বই বিমানবন্দর। সদা ব্যস্ত এই বিমানবন্দরে সারাক্ষণই মানুষের ভিড় লেগে থাকে। সেখানেই আচমকা নাচতে শুরু করলেন বড় পর্দার ২ নায়ক-নায়িকা। একজন কার্তিক আরিয়ান। অন্যজন দীপিকা পাড়ুকোন। মুক্তি পেতে চলেছে কার্তিকের সিনেমা ‘পতি পত্নী অউর ও’। ১৯৭৮-এর সিনেমার রিমেক এই সিনেমায় ‘ধীমি ধীমি’ গানের সঙ্গে একটি নাচ রয়েছে। সেই নাচের স্টেপ কার্তিকের কাছে শিখতে চেয়েছিলেন দীপিকা। সোশ্যাল মিডিয়া মারফত সেই অনুরোধ পৌঁছে দিয়েছিলেন কার্তিকের কাছে।

এরপর গত রবিবার মুম্বই বিমানবন্দরে দেখা হয়ে যায় দুজনের। দীপিকা বিমান ধরতে এসেছিলেন। আর কার্তিক বিমান থেকে নেমে বাড়ি ফিরছিলেন। দুজনের দেখা হয় বিমানবন্দরের সামনে। কার্তিক সেখানেই ঠিক করেন দীপিকাকে নাচটা শেখাবেন। দীপিকাও না করেননি। ‘ধীমি ধীমি’ নাচের স্টেপ কার্তিকের সঙ্গে নকল করেন দীপিকা। শিখে যান স্টেপ। দুজনের সেই নাচ দেখে অনেকেই দাঁড়িয়ে পড়েন।

নাচের শেষে দীপিকা চলে যান বিমানবন্দরে বিমান ধরতে। আর কার্তিক পা বাড়ান নিজের গাড়ির দিকে। দুজনেই এই ভিডিও পরে শেয়ার করেছেন। দীপিকা নাচটা শেখানোর জন্য ধন্যবাদ জানান কার্তিককে। অন্যদিকে কার্তিকও জানান দারুণ লেগেছে দীপিকার সঙ্গে নাচটা করতে। কার্তিকের ‘পতি, পত্নী অউর ও’ সিনেমায় ‘ধীমি ধীমি’ গানটির সঙ্গে নাচটি রয়েছে। কার্তিকের সঙ্গে সিনেমায় দেখা যাবে ২ নায়িকা ভূমি পেডনেকর ও অনন্যা পাণ্ডে-কে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *