Sunday , September 22 2019
National News
মনজিন্দর সিং সিরসার শেয়ার করা সেই ভিডিও ক্লিপের স্ক্রিনগ্র্যাব, ছবি - আইএএনএস

রণবীর, দীপিকাদের ওই পার্টি নিয়ে মুখ খুললেন করণ জোহর

গত মাসে তাঁর বাড়িতে নাকি বলিউডের প্রথমসারির অভিনেতা অভিনেত্রীদের নিয়ে ড্রাগ পার্টির আয়োজন হয়েছিল। এই নিয়ে একটি ভিডিও আপলোড হয়ে ভাইরাল হয়। যা নিয়ে ব্যাপক হৈচৈ হয়। সেই ঘটনা নিয়ে অবশেষে মুখ খুললেন পরিচালক প্রযোজক করণ জোহর। যেহেতু পার্টিটা তাঁর দেওয়া এবং তাঁর বাড়িতেই হয়েছিল, তাই তা নিয়ে তাঁকে হয়তো মুখ খুলতেই হত। আর সেটাই করলেন তিনি। তবে একটা বড় সময়ের পর।

আকালি দলের নেতা মনজিন্দর সিং সিরসা করণ জোহরের পোস্ট করা একটি ভিডিও সামনে এনে দাবি করেন যে দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, ভিকি কৌশল, শাহিদ কাপুর, বরুণ ধাওয়ান সব বলিউডের তারকাদের যে অবস্থায় ভিডিওতে দেখা যাচ্ছে তাতে তাঁরা যে মাদকাসক্ত তা পরিস্কার। সকলের মুখ দেখে নাকি তাঁর এমনই অনুমান। যা নিয়ে হৈচৈ পড়ে যায়। এমনকি উড়তা পঞ্জাব সিনেমা খ্যাত শাহিদ কাপুরকে আলাদা করে আক্রমণ করে সিরসা বুঝিয়ে দেন যে অভিনেতা উড়তা পঞ্জাবে ড্রাগের নেশার বিরুদ্ধে নায়ক হলেন। সেই অভিনেতাই বাস্তব জীবনে পার্টিতে মাদকাসক্ত।

সিরসার সেই মন্তব্য ঘিরে ঝড় ওঠে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। কিন্তু অভিনেতা অভিনেত্রী বা করণ জোহর কেউই এই নিয়ে মুখ খোলেননি। অবশেষে মুখ খুললেন করণ। সাফ জানালেন ড্রাগ পার্টির দাবি নিতান্তই ভ্রান্ত। পুরোপুরি ভিত্তিহীন। তিনি জানান ওটা ছিল একটা গড়পড়তা নাইট আউট। আর কিছুই নয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *