Entertainment

জেএনইউ চত্বরে দেখা গেল দীপিকাকে

গত সোমবার অনুরাগ কাশ্যপ, ফারহান আখতার, জাভেদ আখতার, বিশাল ভরদ্বাজ সহ বলিউডের অনেক মহারথীকে দেখা গিয়েছিল একদম রাস্তায় নেমে প্রতিবাদে সামিল হতে। জেএনইউ-তে যে কাণ্ড হয়েছে। যেভাবে ছাত্রছাত্রীদের ওপর নির্মম অত্যাচার হয়েছে। কিছু মুখোশধারী যেভাবে ছাত্রীদের হস্টেলে ঢুকে বীরত্ব দেখিয়েছে তার প্রতিবাদে একজোট হয়ে অবস্থান করেন তাঁরা। এই প্রতিবাদ হয়েছিল মুম্বইতে। এবার খোদ জেএনইউ ক্যাম্পাসে ছাত্রছাত্রীদের পাশে দেখা গেল বলিউডের প্রথমসারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে।

মঙ্গলবার দিনভরই জেএনইউ ক্যাম্পাসে ছাত্রছাত্রীদের বিক্ষোভ চলেছে। এদিকে তদন্তও হয়েছে পুলিশের। এফআইআর দায়ের হয়েছে অনেক ছাত্রছাত্রীর বিরুদ্ধে। যার মধ্যে জেএনইউ ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষও রয়েছেন। সেই ঐশী যাঁকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছিল রবিবার রাতে। এদিন দীপিকা পাড়ুকোন আন্দোলনরত ছাত্রছাত্রীদের পাশে গিয়ে দাঁড়ান। তাঁদের সঙ্গে কথা বলেন। যেখানে অবস্থান বিক্ষোভ চলছে সেই সবরমতী টি পয়েন্টে সকলের সঙ্গে গিয়ে দাঁড়ান দীপিকা।

দীপিকা এদিন ঐশী ঘোষের সঙ্গেও দেখা করেন। তাঁর সঙ্গে কথা বলেন। তাঁর শারীরিক অবস্থার কথা জানতে চান। প্রায় ১ ঘণ্টা সেখানে উপস্থিত ছিলেন তিনি। ছাত্রছাত্রীদের পাশে থাকার বার্তা দেন। তবে তিনি সকলের পাশে থাকার কথা জানালেও কোনও বক্তব্য রাখেননি। এক ঘণ্টা থাকার পর বেরিয়ে যান দীপিকা। এছাড়াও জেএনইউ-র প্রাক্তনী সীতারাম ইয়েচুরি, ডি রাজা, কানহাইয়া কুমার, যোগেন্দ্র যাদবরা দেখা করেন ছাত্রছাত্রীদের সঙ্গে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.