Entertainment

তুমি খুব খারাপ, তাপসীকে বললেন অনুরাগ

তাপসী পান্নু তাঁর সঙ্গে অনুরাগ কাশ্যপের একসঙ্গে একটি জিমে শরীর চর্চার ছবি পোস্ট করেছেন

চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের পরনে ছাই রঙের জিমের পোশাক। পায়ে কালো স্পোর্টস শু। তাঁর পাশেই রয়েছেন অভিনেত্রী তাপসী পান্নু। তাঁর পরনেও কালো রঙের জিম করার বিশেষ পোশাক। পায়ে কালো স্পোর্টস শু।

২ জনে স্কোয়াট নামে যে শরীরচর্চা করছেন তা একই ছন্দে হচ্ছে। এমনই একটি ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করেছেন তাপসী পান্নু। সেইসঙ্গে কয়েক কলম লিখেছেন। আর তা দেখেই তাপসী পান্নুকে খুব খারাপ বলে কটাক্ষ করেছেন অনুরাগ।

তাপসী লিখেছেন, বেশ কিছু চমকে দেওয়ার মত স্মৃতি রয়েছে এখানে। সেটা সকলকে জানাতে পারলে ভালই হত। তবে এটা ডিনারের সময়। আর সেটা জানানো কয়েকজনের রাতের খাবার হজম করার পক্ষে ভাল নাও হতে পারে। তাই এখন একটাই কথা বলা যেতে পারে যে ফের দ্রুত জিমে দেখা হবে অনুরাগ। এই পোস্ট অনুরাগের চোখে পড়ার পরই তিনি পাল্টা তাপসীকে লেখেন, তুমি খুব খারাপ।

পুরো ব্যাপারটাই যে মজার ছলে হয়েছে তা ২ জনের খুনসুটি দেখলেই পরিস্কার। ২০১৮ সালে ‘মনমর্জিয়া’ সিনেমায় অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজ করেছিলেন তাপসী পান্নু। সে সিনেমায় ভিকি কৌশল ও অভিষেক বচ্চনও ছিলেন।


এদিকে করোনা উদ্বেগ কেটে আবার নতুন সিনেমা হলে আসতে শুরু করলে তাপসী পান্নুকে দেখা যাবে কিছু নতুন সিনেমায়। যারমধ্যে রয়েছে ‘হাসিন দিলরুবা’, ‘রেশমি রকেট’ ও ‘সাবাস মিথু’। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button