Entertainment

জন্মদিনে নিজেই নিজেকে অভিনব গিফট দিতে চলেছেন এই অভিনেত্রী

৪২-এও বডি বিল্ডিংয়ের নেশায় বুঁদ হয়ে আছেন এই সুন্দরী। ব্যতিক্রমী কার্যকলাপের জন্য প্রথম থেকেই শিরোনামে থাকেন এই বঙ্গ তনয়া। সম্প্রতি সিক্স প্যাক অ্যাবস নিয়ে নতুন অবতারে হাজির হয়েছেন একটি সোশ্যাল সাইটে। যা তাঁর ভক্তদের মধ্যে শোরগোল ফেলে দিয়েছে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ছড়িয়েও পড়ে বিদ্যুৎ গতিতে। জানেন কে তিনি? অসামান্যা এই সুন্দরী আর কেউ নন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন।

সাধারণত ছেলেরাই অ্যাবস প্যাক নিয়ে ভাবেন। নিজেকে হট, সেক্সি, হ্যান্ডসাম বানানোর জন্য জিমে গিয়ে শরীর তৈরির আগ্রহ পুরুষরাই বেশি দেখান। সেই দোরগোড়ায় গিয়ে কড়া নাড়লেন বলিউড ডিভা সুস্মিতা সেন। তাও আবার ৪২ বছর বয়সে। এই বয়সে পৌঁছেও যে নিজেকে রাফ অ্যান্ড টাফ লুক দেওয়া যেতে পারে তার এক নিদর্শন হতে চলেছেন সুস্মিতা।

নভেম্বরের ১৯ তারিখে তাঁর ৪১ বছর পূর্ণ হবে। পড়বেন ৪২-এ। তাই জন্মদিনের আগেই নিজের চেহারায় এক অন্য মাত্রা যোগ করতে চলেছেন সুস্মিতা। জন্মদিনে নিজের জন্য এটাই হতে চলেছে একেবারে আনকোরা গিফট। চলছে সেই গিফট তৈরির প্রস্তুতি। বঙ্গ তনয়া এরইমধ্যে নিজের রাফ অ্যান্ড টাফ লুকের কিছুটা ঝলক দেখিয়েও দিয়েছেন তাঁর একটা ছবি পোস্ট করে। ছবিটি দেখে সুস্মিতা সেনের অনুরাগীরা মুগ্ধ। তবে কেউ কেউ মানতে নারাজ ছবিটি সুস্মিতার। তাঁদের মতে এই বয়সে অ্যাবস প্যাক নাকি সম্ভব নয়।

প্রাক্তন মিস ইউনিভার্স সুশ বরাবরই স্বাধীনচেতা ও সাহসী। ২টি কন্যাসন্তান দত্তক নিয়ে দেখিয়ে দিয়েছেন সিঙ্গল মাদার হয়েও একটা জীবন কাটিয়ে দেওয়া যেতে পারে। তাই এই বয়সে সিক্স প্যাক অ্যাবস কোনও ব্যাপারই না তাঁর কাছে। যাঁরা তাঁর এই প্রচেষ্টা নিয়ে সমালোচনা করেছেন, তাঁদের যোগ্য জবাব দিয়ে সুস্মিতা বলেন, ‘মাই বডি, মাই রুলস’। শরীরটা তাঁর। তাই সেই শরীরের যাবতীয় পরিবর্তনের অধিকারও তাঁরই। ব্যাপারটা সম্পূর্ণ ব্যক্তিগত। আপাতত জন্মদিনের দিন ঠিক কী রূপে সুস্মিতার নব-আত্মপ্রকাশ ঘটে সেদিকেই চেয়ে সকলে।


(ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম)

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button