Sports

রাতের মরু শহরে আকাশ ছুঁল কেকেআর-এর জন্য রঙিন সমর্থন

শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স বুধবারই শুরু করছে তাদের এবারের আইপিএল অভিযান। তার আগে অভিনব সমর্থন পেল তারা।

দুবাই : মুম্বইয়ের বিরুদ্ধে খেলা দিয়ে আইপিএল অভিযান শুরু করছে কলকাতা নাইট রাইডার্স। তার ঠিক আগের রাতে অর্থাৎ মঙ্গলবার রাতে কলকাতা থেকে বহু ক্রোশ দূরে মরু শহরেও যে তাদের জন্য সমর্থন কিছু কম নেই তা তাদের কার্যত চমক দিয়ে মনে করাল বিশ্বের উচ্চতম বাড়ি।

দুবাইয়ের বুর্জ খলিফা সেজে উঠল কেকেআর-এর রঙয়ে। বেগুনি আর সোনালি রংয়ে মেখে উঠল গোটা অট্টালিকা। আকাশ ছোঁয়া সেই অট্টালিকা জুড়ে তখন শুধু কেকেআর।

কেকেআর-এর অধিনায়ক দীনেশ কার্তিক থেকে আন্দ্রে রাসেল সহ দলের অনেক খেলোয়াড়ের মুখ ভেসে উঠল সেই বিশাল আকাশচুম্বী অট্টালিকায়। সঙ্গে ঢেউ খেলা পতাকার মত করে নেচে উঠল কেকেআর-এর লোগো। সঙ্গে লেখা হ্যাশট্যাগ হ্যায়তৈয়ার।

শুধুই এখানেই শেষ নয়, এর পিছনে বেজে উঠল কেকেআর থিম সং। করব, লড়ব, জিতব রে। সে এক মোহময় প্রাপ্তি। প্রাপ্তি কেকেআর দলের। প্রাপ্তি কেকেআর খেলোয়াড়দের, প্রাপ্তি কেকেআর অনুরাগীদের।

মরু শহরে যেখানে ৮টি দল লড়াই করছে, সেখানে বুর্জ খলিফার মত একটি অট্টালিকায় কেকেআর-এর নাম ফুটে ওঠা অবশ্যই আনন্দের। অবশ্যই সম্মানের। এই সমর্থন দেশ থেকে বহু দূরে পাওয়া অবশ্যই বাড়তি পাওনা।

প্রথম ম্যাচে প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্স। প্রথম ম্যাচ হেরে এখন খোঁচা খাওয়া বাঘের মত হয়ে আছে রোহিত শর্মার দল। গত বারের চ্যাম্পিয়ন দল। ভারসাম্য রয়েছে দলে। ফলে মনোবলের দিক থেকে এগিয়ে আছে তারা।

কেকেআর গতবার ভাল কিছু করতে না পারলেও আন্দ্রে রাসেলের জন্য নজর কেড়েছে বিভিন্ন ম্যাচে। দলে এবার কিছু পরিবর্তনও হয়েছে। প্যাট কামিন্সের মত বিশ্ব তালিকার ২ নম্বরে থাকা এক বোলার কেকেআর-এ এসেছেন। এছাড়া সুনীল নারিন, কুলদীপ যাদবের মত ঘূর্ণি রয়েছে দলে।

সুনীলের ঝোড়ো পিঞ্চ হিটে ভাল রান আসার সম্ভাবনা একটা বাড়তি সুবিধা। এখন দেখার কলকাতা এই দল নিয়ে মুম্বইকে পরাস্ত করে প্রথম ম্যাচ জয় দিয়ে শুরু করতে পারে কিনা।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button