Sports

আইপিএল কি ফের সাময়িকভাবে বন্ধের পথে, উঠছে প্রশ্ন

চলতি আইপিএল এখন মধ্যগগনে। প্রতিদিনই সন্ধে নামলে মানুষ বসে পড়ছেন টিভির সামনে। কিন্তু সেই আইপিএল কি ফের সাময়িকভাবে বন্ধ হতে পারে?

গত ২ বছরে আইপিএল হয়েছে নানা বাধা অতিক্রম করে। তবে সেখানে ছন্দপতনও হয়েছে। এবার গত ২ বছরের ধাক্কা কাটিয়ে পরিস্থিতি কিছুটা হলেও স্বাভাবিক হওয়ায় আইপিএল জমে উঠেছে। হচ্ছে যদিও মাত্র ৩টি মাঠে। তবে সেখানে দর্শক সমাগম হচ্ছে।

ইতিমধ্যেই প্রায় ১ মাস পূর্ণ করতে চলেছে ভারতের এই জাঁকজমকপূর্ণ ক্রীড়া মহোৎসব। কিন্তু এবার কি? ফের কি ছন্দপতন? ফের কি সাময়িকভাবে বন্ধ হবে আইপিএল? তেমন সম্ভাবনা ইতিমধ্যেই উঁকি দিতে শুরু করেছে।

এর পিছনে কারণও রয়েছে। যেটুকু জানা যাচ্ছে দিল্লি ক্যাপিটালস দলের ৩ বিদেশি ক্রিকেটার করোনা সংক্রমণের শিকার হয়েছেন। ফলে দলটাই কোয়ারেন্টিনে। আর তা যদি হয় তাহলে তার প্রভাব সরাসরি পুরো ইভেন্টে পড়তে পারে।

যদি তাদের খেলাগুলি নতুন করে সাজানো হয় তাহলেও ছন্দপতন, আবার এমনও হতে পারে যে পুরো প্রতিযোগিতাই স্থগিত করা হল। যদিও সবই জল্পনা। বিসিসিআই কি পদক্ষেপ করে সেটাই দেখার।

দিল্লির ফিজিও গত সপ্তাহেই পজিটিভ হন। এবার ৩ খেলোয়াড়। জানা যাচ্ছে, দিল্লি দলের সব খেলোয়াড়ের আরটি-পিসিআর পরীক্ষা হবে। তারপরই তারা পুনের উদ্দেশে রওনা দিতে পারবে।

পুনেয় তাদের বুধবার খেলা রয়েছে। এক অস্ট্রেলীয় অলরাউন্ডার আক্রান্ত বলেও জানা যাচ্ছে। তবে দিল্লি ক্যাপিটালস বা বিসিসিআই এখনও কিছু পরিস্কার করেনি। তবে চলতি আইপিএল-এও এবার করোনার কালো ছায়া এসে পড়েই গেল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button