Sports

ক্রুণাল পাণ্ডিয়ার জন্য ১ দিন পিছিয়ে গেল খেলা

ক্রুণাল পাণ্ডিয়ার জন্য ভারত ও শ্রীলঙ্কার মধ্যে দ্বিতীয় টি-২০ ম্যাচ একদিনের জন্য পিছিয়ে গেল। মঙ্গলবার এই ম্যাচ হওয়ার কথা ছিল।

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে টি-২০ ম্যাচের সিরিজ চলছে। প্রথম ম্যাচে ভারত সহজ জয়ও পেয়েছে। মঙ্গলবার ঘুরে দাঁড়ানোর লড়াই ছিল শ্রীলঙ্কার জন্য।

অন্যদিকে সিরিজে নিজেদের পায়ের তলার মাটি আরও শক্ত করতে চাইছিল শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারতীয় দল। যে দলে তরুণ খেলোয়াড়রা জায়গা পেয়েছেন।

দলে রয়েছেন ভারতীয় দলের ভরসাযোগ্য ভাতৃদ্বয় ক্রুণাল পাণ্ডিয়া ও হার্দিক পাণ্ডিয়া। যাঁরা প্রথম ম্যাচে ভারতের জয়ে যথেষ্ট কার্যকরী ভূমিকা পালন করেন। এঁদের মধ্যে ক্রুণাল পাণ্ডিয়ার মঙ্গলবার ম্যাচের আগে করোনা পরীক্ষা হয়। যাতে তাঁকে পজিটিভ পাওয়া যায়।

ক্রুণাল পাণ্ডিয়ার করোনা পজিটিভ হওয়ার সঙ্গে সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা হয়। তারপরই মঙ্গলবারের ম্যাচ সেদিনের জন্য না করে ১ দিন পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

এটা রুটিন টেস্ট ছিল। আর তাতেই ক্রুণালকে পজিটিভ পাওয়া যায়। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীলঙ্কা ক্রিকেটের আধিকারিকরা এবং বিসিসিআই।

বিসিসিআই জানিয়েছে, মঙ্গলবার খেলা শুরুর আগে প্রত্যেক খেলোয়াড়ের ব়্যাপিড অ্যান্টিজেন টেস্ট হয়। আর তাতেই ক্রুণালের রিপোর্ট পজিটিভ আসে।

ক্রুণালের সংস্পর্শে এরমধ্যে ৮ জন এসেছিলেন বলে জানা গিয়েছে বলে জানিয়েছে বিসিসিআই। ফলে মঙ্গলবার সকলের আরটি-পিসিআর পরীক্ষা করা হয়েছে। এটা নিশ্চিত হওয়ার জন্য যে দলের আর কেউ পজিটিভ কিনা।

এদিকে যে ৮ জন ক্রুণালের সংস্পর্শে এসেছিলেন বলে জানা গিয়েছে তাঁদের মধ্যে ক্রিকেটার সূর্যকুমার যাদব ও পৃথ্বী শ রয়েছেন। এঁদের আবার এখান থেকে ইংল্যান্ডে উড়ে যাওয়ার কথা ভারত-ইংল্যান্ড সিরিজ খেলার জন্য। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More