State

করোনায় মৃত্যু হল বেলঘড়িয়ার প্রৌঢ়ের, রাজ্যে বাড়ল মৃতের সংখ্যা

রাজ্যে করোনায় মৃতের সংখ্যা বেড়েই চলেছে। যেমনটা বেড়ে চলেছে করোনা সংক্রমিতের সংখ্যা। বুধবার মৃত্যু হল বেলঘড়িয়ার করোনা আক্রান্ত প্রৌঢ়ের। তিনি গত ২৩ মার্চ থেকে প্রবল জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন বলে জানতে পারা গেছে। তাঁকে বেলঘড়িয়ার একটি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি। তাঁকে ভেন্টিলেশনেও দেওয়া হয়েছিল। গত ৩০ মার্চ তাঁর লালারসের নমুনা পাঠানো হয়। সেই রিপোর্টে তিনি করোনা পজিটিভ হিসাবে ধরা পড়েন।

বেলঘড়িয়ার রথতলার মুখে ওই প্রৌঢ়ের একটি রোলের দোকান রয়েছে। স্থানীয়দের কাছে পরিচিত মুখ। তাঁর পরিবার জানিয়েছে, ওই প্রৌঢ়ের ইদানিংকালে বাইরে যাওয়ার কোনও ইতিহাস নেই। তাহলে সংক্রমিত হলেন কার থেকে? তা নিয়ে চিন্তিত স্বাস্থ্য দফতর। এদিকে ওই ব্যক্তির চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক, নার্স ও হাসপাতালের কয়েকজন কর্মীকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

প্রৌঢ়ের মৃত্যুর হাত ধরে রাজ্যে করোনায় মৃতের সংখ্যা গিয়ে ঠেকল ৬ জনে। আক্রান্ত ৩৭ জন। সারা দেশেও করোনার শিকারের সংখ্যা বেড়ে চলেছে। এখনও পর্যন্ত সারা দেশে করোনায় মৃত্যু হয়েছে ৪৫ জনের। সংক্রমণ ধরা পড়েছে ১৬৩৭ জনের। এদিকে লকডাউন চলছে। এরমধ্যেই সামনে এসেছে নিজামুদ্দিনের ধর্মীয় জমায়েতের কথা। এ রাজ্যেরও সেই জমায়েতে যোগ দেওয়া প্রায় ৭৩ জন রয়েছেন।

Tags
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close