World

২০ বছর ধরে দিনে ৩০ ক্যান কোল্ড ড্রিংক পানের অভ্যাস ছাড়ল সম্মোহনে

জল পান করেননি ২০ বছর হয়ে গেছে। জলের জায়গায় পান করেন কোল্ড ড্রিংক। দিনে ৩০ ক্যান কোল্ড ড্রিংক ছিল তাঁর বরাদ্দ।

যে সুপার মার্কেটে তিনি কাজ করেন সেখানেই কোল্ড ড্রিংকও পাওয়া যায়। ফলে জিনিসটা কেনার জন্য কোথাও যেতে হয়না। প্রতিদিন কাজ থেকে ফেরার সময় তিনি পরদিনের প্রয়োজনীয় পেপসি কিনে নেন।

২০ বছর বয়সে ধরেছিলেন পেপসি পান। সেই থেকে এখন তাঁর ৪১ বছর বয়স। প্রতিদিন ৩০ ক্যান করে পেপসি নিয়ম করে খেয়ে গেছেন তিনি। এই ২০ বছরে জল পান করেননি এক ফোঁটাও।

হতবাক করে দেওয়ার মত ঘটনা হলেও এটাই চালিয়ে গেছেন তিনি। নিজেই জানিয়েছেন প্রতিদিন সকালে ঘুম থেকে উঠেই তিনি ফ্রিজ খুলে একটা বড় গ্লাসে পেপসি খেয়ে নেন। তারপর দিনে সব মিলিয়ে প্রায় ১০ লিটার পেপসি পান করেন।

নিজের পেপসি কেনার খরচ টানতে প্রতিদিনে তিনি যত খরচ এতদিন ধরে করেছেন তাতে তাঁর একাধিক গাড়ি হয়ে যেত। ব্রিটেনের বাসিন্দা অ্যান্ডি কুরির কেবলমাত্র পেপসি খেয়ে খেয়ে ওজন দাঁড়িয়েছিল ২৬৬ পাউন্ড।

চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করার পর সতর্ক করেন তিনি যে কোনও সময় ডায়াবেটিসে আক্রান্ত হতে পারেন। দ্রুত ছাড়তে হবে এই অভ্যাস। কিন্তু পেপসি পান ছাড়া সম্ভব হচ্ছিল না কুরির পক্ষে।

অবশেষে ৪১ বছরের কুরি গিয়ে হাজির হন এক সম্মোহনবিদের কাছে। তাঁর চিকিৎসা ম্যাজিকের মত ফল দেয়। কুরি সহজেই ২০ বছরের অভ্যাসে ইতি টানতে সমর্থ হন। তিনি এখন জল পান করছেন। তাঁর ওজনও কমতে শুরু করেছে। এখন তিনি পেপসিতে হাতও ছোঁয়াচ্ছেন না।

Show More

Leave a Reply

Your email address will not be published.