Entertainment

মহিলা সাংবাদিকের গায়ে অনুপযুক্ত ছোঁয়া, সুপারস্টার কোনও ঝুঁকি নিলেন না

সাংবাদিকরা তাঁকে ঘিরে ধরেছিলেন। তিনি সুপারস্টার, আবার সাংসদও। এক মহিলা সাংবাদিকের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন তিনি। সেই সময় ঘটে ঘটনাটা।

তিনি সুপারস্টার। তিনি আবার সাংসদও। তাঁকে তাই নাগালে পেলে সাংবাদিকরা নানা প্রশ্ন করেই থাকেন। সেভাবেই তাঁকে ঘিরে ধরেছিলেন সাংবাদিকরা। প্রশ্নের পর প্রশ্ন ধেয়ে আসছিল। তখনই তাঁর পাশে থাকা এক মহিলা সাংবাদিক তাঁকে প্রশ্ন করেন। এই সময় ওই মহিলা সাংবাদিকের গায়ে হাত দিয়ে প্রশ্নের উত্তর দিতে শুরু করেন তিনি।

এভাবে ২ বার ওই মহিলার কাঁধে হাত রেখে উত্তর দেন। যা সাংবাদিক মহলে ক্ষোভের জন্ম দেয়। সাংবাদিকরা তাঁর এভাবে এক মহিলা সাংবাদিকের গায়ে হাত দিয়ে প্রশ্নের উত্তর দেওয়াকে অনুপযুক্ত আচরণ বলে ক্ষোভ ব্যক্ত করেন। তাঁকে এজন্য ক্ষমা চাইতে হবে বলেও দাবি তোলেন তাঁরা। সিপিএম-এর তরফেও এ নিয়ে তোপ দাগা হয়।

একে তিনি মালয়ালম সুপারস্টার। তায় আবার বিজেপির রাজ্যসভার সাংসদ। তাই আর কোনও ঝুঁকি না নিয়ে নিঃশর্ত ক্ষমা চাওয়ার রাস্তায় হাঁটেন সুরেশ গোপী।

তিনি সোশ্যাল মিডিয়া মারফত ক্ষমা চেয়ে জানান তাঁর আচরণে যদি ওই মহিলা সাংবাদিকের এতটুকুও খারাপ লেগে থাকে তার জন্য তিনি ক্ষমা প্রার্থী।

যাতে বিতর্কের জল আর না গড়ায় তাই তড়িঘড়ি কোনও বাদানুবাদের রাস্তায় না হেঁটে ক্ষমা চেয়ে সুরেশ গোপী এও জানান, সর্বসমক্ষে বা ব্যক্তিগত পরিসরে এখনও পর্যন্ত কখনও তিনি কোনও অনুপযুক্ত আচরণ কারও সঙ্গে করেননি। তবে ওই মহিলার কোনওভাবে খারাপ লেগে থাকলে তিনি ক্ষমা চেয়ে নিচ্ছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button