Entertainment

ওয়েব সিরিজে দেখানো ফোন নম্বরে রাতদিন ফোন, ঘুম উড়েছে মালিকের

ওয়েব সিরিজে দেখানো হয়েছে একটি ফোন নম্বর। অথচ সেই নম্বরটি সত্যিই এক ব্যক্তির। তাঁর রাতের ঘুম পর্যন্ত কেড়েছে ফোনের রিংটোন।

ওয়েব সিরিজে দেখানো কাহিনি কাল্পনিক। ফলে ফোন নম্বরও কাল্পনিকই হওয়া উচিত। কিন্তু একটি ওয়েব সিরিজে দেখানো ফোন নম্বর সত্যিই রয়েছে এক ব্যক্তির। তিনি সেই নম্বরের মালিক।

গত ১৭ সেপ্টেম্বর থেকে প্রকাশ পাওয়া ওই সিরিজের ধাক্কায় এখন তাঁর রাতের ঘুমও উড়ে গেছে। রাতদিন ফোন বেজে চলেছে। এসে চলেছে মেসেজ।

কার্যত পাগল পাগল দশা হয়েছে তাঁর। দিনে কমপক্ষে ২ বার চার্জে বসাতে হচ্ছে ফোন। এমনই এক দুর্বিষহ পরিস্থিতিতে তিনি প্রশাসনের দ্বারস্থ হয়েছেন। তাঁর সাফ কথা, ব্যক্তিগত জীবন বলে তাঁর আর কিছু থাকছে না এই ফোনের জ্বালাতনে।

নেটফ্লিক্সে একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে গত ১৭ সেপ্টেম্বর। স্কুইড গেম নামে ওই সিরিজে এক ব্যক্তিতে দেখানো হয়েছে যিনি একটি ফোন নম্বর দিয়েছেন।

যেখানে তিনি সেইসব মানুষকে একটি গেমে অংশ নিতে বলছেন যাঁদের অর্থের আশু প্রয়োজন রয়েছে। এটা পুরোটাই কল্পনাপ্রসূত। কিন্তু সেটাকেই সত্যি ধরে অনেকে ওই নম্বরে ফোন করেছেন।

আর ফোনের ওপার থেকে ধরেছেনও একজন। ফোনে তাঁদের আর্তি তাঁদেরও যেন ওই গেমে অংশ নিতে দেওয়া হয়। তাঁদেরও অর্থের খুব প্রয়োজন। এই ফোন ওই নম্বরে এসেই চলেছে।

এই পরিস্থিতিতে নেটফ্লিক্সের তরফে ওই ব্যক্তিকে আশ্বস্ত করে জানানো হয়েছে তারা ওই সিরিজে যেখানে যেখানে তাঁর ফোন নম্বর দেখানো হচ্ছে তা এডিট করে দেবে। যাতে ওই নম্বরটি আর দেখা না যায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কোরিয়ায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button