Entertainment

রেহাই পেলেননা শাহরুখ খানও, নিভৃতবাসে বলিউড সুপারস্টার

গত আড়াই বছর যথেষ্ট দাপট দেখিয়েছে এই ব্যাধি। তবে এখনও যে তার হাত থেকে অনেকেই রেহাই পাচ্ছেন না তা প্রমাণ হল শাহরুখ খানকে দিয়ে।

আবুধাবিতে চোখ ঝলসানো অনুষ্ঠানের মধ্যে আয়োজিত হয় আইআইএফএ বা আইফা পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সেখানে ক্যাটরিনা কাইফকে দেখা যায়নি। জল্পনা নানা কিছু হলেও আসল কারণ ছিল যেতে চেয়েও যেতে পারেননি ক্যাটরিনা। কারণ তখনও তাঁর কোভিড নিভৃতবাস শেষ হয়নি।

এভাবেই কিছুদিন আগে সেরে উঠেছেন অক্ষয় কুমার, কার্তিক আরিয়ান, আদিত্য রায় কাপুররা। তবে এবার কোভিড থাবা বসাল বলিউডের কিং খানের দেহে।

শাহরুখ খান পজিটিভ হিসাবে ধরা পড়েছেন। ফলে তিনি আপাতত নিভৃতবাসে। একদিকে যখন ক্যাটরিনা সেরে উঠছেন তখন শাহরুখ নিভৃতবাস শুরু করলেন।

এদিকে শাহরুখ কোভিড পজিটিভ জানার পর ট্যুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শাহরুখ খান পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে ট্যুইট করেন মমতা।

আগামী বছর মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের নতুন সিনেমা জওয়ান। সেই সিনেমার প্রথম পোস্টার গত শনিবারই প্রকাশ্যে এনেছেন শাহরুখ খান। তিনি এও জানিয়েছেন যে কিছু এড়ানো না যাওয়া কারণে এই সিনেমার মুক্তি পিছিয়ে গিয়েছে।

জওয়ান ছাড়াও শাহরুখ খানের আরও ২টি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। যার মধ্যে রয়েছে পাঠান আর ডঙ্কি। জওয়ান মুক্তি পাবে আগামী বছরের ২ জুন। এখনও ১ বছর বাকি।

জওয়ান সিনেমাটি ৫টি ভাষায় মুক্তি পাবে। হিন্দি ছাড়াও তামিল, মালয়ালম, তেলেগু ও কন্নড় ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.